মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ পাওলির বিয়ে, অনুষ্ঠান সন্ধ্যায়

News Sundarban.com :
ডিসেম্বর ৪, ২০১৭
news-image

বাংলা ও হিন্দি ছবির তারকা পাওলি দামের বিয়ে আজ সোমবার। এর আগে সকাল সাড়ে দশটায় শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়ে নিয়ে গত কয়েক দিন দারুণ ব্যস্ত পাওলি। শনিবার কলকাতার লেক গার্ডেনের বাসায় অনুষ্ঠিত হলো তাঁর মেহেদি অনুষ্ঠান।

বাংলা ও হিন্দি সিনেমার আলোচিত নায়িকা পাওলি দাম আগামীকাল ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন। গুয়াহাটির ছেলে ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। পাওলি জানান, ভালোবাসার মানুষকে বিয়ে করছেন তিনি। অর্জুনের সঙ্গে তাঁর প্রথম দেখা হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর এবার বিয়ের কাজটি সারতে যাচ্ছেন।

অর্জুনের বাড়ি গুয়াহাটিতে হওয়ায় শুরুর দিকে সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা ছিল। কিন্তু পাওলি জানান, শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করতে হয়েছে। কারণ আত্মীয়স্বজন, বন্ধু আর সহকর্মীরা সবাই কলকাতার। গুয়াহাটিতে যাওয়া তাঁদের জন্য কষ্টসাধ্য হবে। তাই বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

পাওলির লেক গার্ডেনের বাসায় মেহেদি অনুষ্ঠানে শুধু তাঁর আত্মীয়স্বজন আর কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন বলে জানান দেবায়ুধ। তিনি জানান, বিয়ের অনুষ্ঠানে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে দাওয়াত করা হয়েছে। সন্ধ্যা থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে গভীর রাত পর্যন্ত।