বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি এবং দেব কেউই রাজ চক্রবর্তী পরিচালিত কোনও টাইটানিক-এ কাজ করছি নাঃরুক্মিণী

News Sundarban.com :
নভেম্বর ২৯, ২০১৭
news-image

ফুস হয়ে গেল ‘টাইটানিক ফানুস’! জেমস ক্যামরন পরিচালিত ঐতিহাসিক সিনেমা টাইটানিক-এর কোনও বাংলা রিমেকে তিনি কাজ করছেন না বলে জানিয়ে দিলেন চ্যাম্পের নায়িকা রুক্মিণী। এক টুইটে একথা জানিয়ে গোটা ব্যাপারটাকেই গুজব বলে দাবি করেছেন তিনি।

সম্প্রতি একটি ইংরাজি দৈনিক প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়, বাংলায় তৈরি হচ্ছে টাইটানিকের রিমেক। প্রতিবেদনে দাবি করা হয় রাজ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে কাজ করবেন ‘মহানায়ক’ দেব এবং চ্যাম্প নায়িকা রুক্মিণী। গুজবের দাবানলে জল ঢেলে টুইটারে রুক্মিণী সাফ জানিয়েছেন, “আমি এবং দেব কেউই রাজ চক্রবর্তী পরিচালিত কোনও টাইটানিক-এ কাজ করছি না।” বাংলায় টাইটানিক রিমেকের খবর ও সেই ছবিতে জ্যাকের ভূমিকায় দেব ও রোজের ভূমিকায় রুক্মিণী মৈত্রের অভিনয় করার জল্পনাকেও গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি বাংলায় টাইটানিকের রিমেক নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসিকতার ঝড় ওঠে। ট্রোলড’ও হতে হয় পরিচালক সহ নায়ক-নায়িকাকে। বাংলায় টাইটানিক রিমেক, এই খবরের আগুন যেন আর না ছড়াও সে কারণেই আসরে নামতে হল চ্যাম্প তারকাকেই। যদিও এমন ভুয়ো খবরে প্রচারে এসে বেশ আনন্দিত রুক্মিণী। সেকথাও স্পষ্ট তাঁর টুইটে। -২৪ ঘণ্টা