রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

সিদ্ধার্থ মালহোত্রাও ক্যামেরার সামনে নগ্ন হতে রাজি!

News Sundarban.com :
নভেম্বর ২৮, ২০১৭
news-image

রাজকুমার হিরানির ‘পিকে’ সিনেমায় ক্যামেরায় সামনে নগ্ন হয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। এছাড়া কবীর খানের ‘নিউইয়র্ক’ ছবিতে জন আব্রাহামকে নগ্ন হতে দেখা গেছে। ফলে বলিউডে অভিনেতাদের নগ্ন হওয়া নতুন কিছু নয়। বলিউড অভিনেতা ও মডেল সিদ্ধার্থ মালহোত্রাও ক্যামেরার সামনে নগ্ন হতে রাজি। তবে এজন্য একটি শর্ত দিয়েছেন এই তারকা।

১৮ বছর বয়সে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন সিদ্ধার্থ। ২০১০ সালে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করেন ‘মাই নেম ইজ খান’ ছবিতে। এরপর ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এ অভিনয়ের মধ্য দিয়ে অভিনয়ের শুরু। ওই সিনেমায় অভিনয়ের সুবাদে তিনি ফিল্মফেয়ার এওয়ার্ড ফর বেস্ট মেল ডেব্যু মনোনয়ন পান।

সম্প্রতি ডিএনএ’কে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্বার্থ বলেন, আমি ক্যামেরার সামনে নগ্ন হতে রাজি। কিন্তু তার পিছনে যথেষ্ট যুক্তি থাকতে হবে। নান্দনিকভাবে শুট করতে হবে। সেক্ষেত্রে চরিত্র এমনটা দাবি করলে আমার আপত্তি নেই। তবে শুধু প্রচারে থাকার জন্য এটা করতে নারাজ আমি।

এই মুহূর্তে ‘আইয়ারি’র শুটিংয়ে ব্যস্ত সিদ্ধার্থ। ছবিতে এক সেনা কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাকে। দিল্লি, লন্ডন ও কাশ্মীরে এর শুটিং হবে। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৬ জানুয়ারি ‘আইয়ারি’ মুক্তি পাবে। সূত্র: ডিএনএ ইন্ডিয়া।