বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মিস ইউনিভার্স’ খেতাব জয় করেছেন দক্ষিণ আফ্রিকার সুন্দরী ডেমি-লেই নেল-পিটার্স

News Sundarban.com :
নভেম্বর ২৮, ২০১৭
news-image

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে স্থানীয় সময় রোববার রাতে অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৬তম আসরের মুকুট নিজের করে নিতে ২২ বছর বয়সী নেল-পিটার্স পেছনে ফেলেন কলম্বিয়ার লরা গঞ্জালেস ও জ্যামাইকার ডেভিনা বেনেটকে।

নতুন মিস ইউনিভার্সকে মুকুট পরিয়ে দেন গতবারের বিজয়ী ফরাসি সুন্দরী আইরিস মিতেনায়েরা।

কলম্বিয়ার সুন্দরী লরা গঞ্জালেস এবারের আসরে দ্বিতীয় স্থান অর্জন করেন। আর জ্যামাইকার ডেভিনা ছিলেন তৃতীয় স্থানে।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রায় ১০০ জন সুন্দরী এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেন। কম্বোডিয়া, লাউস ও নেপাল প্রথমবারের মতো এবার এই প্রতিযোগিতায় অংশ নেয়।

ক’দিন আগেই চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মুকুট জেতেন ভারতীয় সুন্দরী মানুষী চিল্লার। তবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নেওয়া ভারতীয় সুন্দরী সফল হতে পারেননি।

নতুন ‘মিস ইউনিভার্স’ নেল-পিটার্সের জন্ম ১৯৯৫ সালে। ব্যবসা ব্যবস্থাপনায় স্নাতক ডিগ্রিধারী এই সুন্দরী ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বলেন, ‘মিস ইউনিভার্স এমন একজন নারী যিনি ভয়কে জয় করেছেন এবং এর মধ্য দিয়ে তিনি আরও অনেক নারীকে ভয় জয় করার সাহায্য করার সক্ষমতা অর্জন করেছেন।’

নেল-পিটার্স আরও বলেন, ‘তিনি [মিস ইউনিভার্স] এমন একজন নারী যার কাছে যা কিছুই চাওয়া হোক না কেন, তা কখনোই বেশি বেশি হয়ে যায় না এবং আমি মনে করি— আমি তেমনই একজন।’ সূত্র: এএফপি