রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শয্যা দৃশ্যে যে কারণে অভিনয় করেন পাওলি দাম

News Sundarban.com :
নভেম্বর ২৭, ২০১৭
news-image

অনেক শয্যা ও আপত্তিকর দৃশ্যে অভিনয় করেছেন টালিউডের নায়িকা পাওলি দাম। ভারত-বাংলার যৌথ প্রযোজনায় ‘মনের মানুষ’ ছবিতে অভিনয় করে বাংলাদেশি দর্শকদের প্রথম নজর কাড়েন তিনি। এরপর তার বিরুদ্ধে বিভিন্ন অশ্লীল দৃশ্যে অভিনয় করার অভিযোগ উঠে। অবশ্য কোনো অভিযোগে পাত্তা দেননি পাওলি।

২০১১ সালে শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়সুন্দরের ‘ছত্রাক’ ছবিতে অভিনয়ের জন্য বেশ আলোচনায় উঠে আসেন তিনি। সে সময় ‘ছত্রাক’ সিনেমায় শয্যা দৃশ্যে পাওলির অভিনয় বাংলা চলচ্চিত্র জগতে রীতিমত তুফান তুলে দেয়। এরপর বলিউডেও কাজ করেছেন এই আলোচিত-সমালোচিত অভিনেত্রী। বলিউডের ‘হেট স্টোরি’তে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে।

এছাড়া ‘এলার চার অধ্যায়’, ‘সব চরিত্র কাল্পনিক’,জুলফিকর’ সহ অনেক ছবিতেই ভিন্ন ধরনের চরিত্রে দেখা যায় পাওলিকে। যতবার তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছেন ততবারই উঠে এসেছে পাওলির ঘনিষ্ঠ দৃশ্য বা শয্যা দৃশ্যে অভিনয়ের প্রসঙ্গ।

সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’র সঙ্গে আলাপকালে পাওলি জানান, ‘ছত্রাক’, ‘হেট স্টোরি’ করার পর বারবার তার কাছে ওই ধরনের বোল্ড দৃশ্যে অভিনয়েরই প্রস্তাব আসে। এমনকি ‘জুলি-২’তেও অভিনয়ের প্রস্তাব আসে। তবে তিনি একই ধরনের চরিত্র করবেন না বলেই তা ফিরিয়ে দেন। কারণ হিসাবে তিনি বলেন সব ধরনের চরিত্রেই অভিনয় করতে চান তিনি।

‘হেট স্টোরি’র পর তাকে নানা ধরনের বিব্রত ও বিরক্তিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। তাকে জিজ্ঞেস করা হয়েছে কীভাবে শয্যা দৃশ্যের শ্যুট করা হয়? তাতে কোনো রিটেক করতে হয় কিনা? পাওলির কথায় এইসব প্রশ্ন ভীষণ বিরক্তিকর। তার ভাষ্যে, অভিনেত্রী হিসাবে চরিত্রের প্রয়োজনেই এ ধরনের অভিনয় করতে হয়। কেন এই অবান্তর প্রশ্ন করা হয় তিনি বুঝে উঠতে পারেন না।