বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুস্মিতা সেন নাকি এ পর্যন্ত ১০টি সম্পর্ক ভেঙেছেন ?

News Sundarban.com :
নভেম্বর ২১, ২০১৭
news-image

কথায় বলে, সুন্দরীদের নাকি কখনও বয়স জিজ্ঞেস করতে নেই। তার উপর তিনি যদি প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন হন, তাহলে তো কথাই নেই আর। রবিবার সবে সবে ৪২-এ পড়লেন বাঙালি কন্যা সুস্মিতা। বয়স ৪০-এর কোটা পারলেও, তিনি যে এখনও মোহময়ী, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। কিন্তু, ৪২-এও সাতপাক ঘুরলেন না বং বিউটি।

বিয়ে না করলেও, সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকাটা দেখেছেন? অর্থাত্, কাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা, তা যদি আপনি জানতে পারেন, তাহলে চোখ ছানাবড়া হবে বৈ কি।

ফিল্মবিট-এর খবর অনুযায়ী, সুস্মিতা সেন নাকি এ পর্যন্ত ১০টি সম্পর্ক ভেঙেছেন। তাঁর বন্ধুর তালিকায় যেমন অভিনেতা রয়েছেন তেমনি রয়েছেন পরিচালকও। আর খোলামেলা সেই সম্পর্কের জন্যই বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন বং বিউটি। এখনও পর্যন্ত সুস্মিতা কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দেখুন..

হৃত্বিক ভাসিন : মুম্বইয়ের একাধিক নাইটক্লাবের মালিক হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। কিন্তু, দু’বছর পর হৃত্বিকের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় তাঁর।

বিক্রম ভাট : শোনা যায়, ‘দস্তক’-এর শুটিংয়ের সময় সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়ান বিক্রম ভাট। বাঙালি কন্যের জন্য ওই সময় বিক্রমের বিয়েও ভেঙে যায়। যা নিয়ে সম্প্রতি মুখও খুলেছেন বিক্রম।

রণদীপ হুডা : বয়সে ছোট অভিনেতা রণদীপ হুডার সঙ্গেও এক সময় লিভ ইন করেছেন সুস্মিতা। ‘কর্মা’-র শুটিংয়ের সময় ওই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ান প্রাক্তন মিস ইউনিভার্স।

ওয়াসিম আক্রম : শোনা যায়, একটি রিয়েলিটি শো-এ একই সঙ্গে বিচারকের আসনে বসার পর সুস্মিতার প্রেমে পড়েন পাক ক্রিকেটার ওয়াসিম আক্রম। যদিও, ওয়াসিম ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নন, বলে বার বার দাবি করেছেন বলিউড অভিনেত্রী।

মুদাসসার আজিজ : কেরিয়ারের প্রথম দিকে মুদাসসার আজিজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। শোনা যায়, সুস্মিতার বড় মেয়ে রেনে-কে স্নেহ করতেন মুদাসসার। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়।

ইমতিয়াজ খাতরি : ব্যবসায়ী ইমতিয়াজ খাতরির সঙ্গেও এক সময় সম্পর্ক ছিল সুস্মিতা সেনের।

মানব মেনন : সুস্মিতা সেনের সঙ্গে মানবের সম্পর্ক নিয়েও এক সময় জল্পনা ছড়ায়। কিন্তু, ওই সম্পর্কও এগোয়নি বেশি দূর।

সঞ্জয় নারাং : হোটেল ব্যবসায়ী সঞ্জয় নারাং-এর সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক ছিল বলে এক সময় গুঞ্জন ছড়ায়। কিন্তু, বিয়ের প্রস্তাবে শেষ পর্যন্ত রাজি হননি সুস্মিতা। ফলে সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি বেরিয়ে আসেন বলে খবর।

সাবির ভাটিয়া : হটমেল ডট কম-এর প্রধান সাবির ভাটিয়ার সঙ্গেও নাকি সম্পর্ক ছিল সুস্মিতার। ওই সময় সাবির ১০.৫ ক্যারেটের একটি হিরের আংটিও সুস্মিতাকে পরিয়েছিলেন বলে শোনা যায়।

বান্টি সচদেব : বান্টি সচদেব-এর সঙ্গেও সম্পর্ক ছিল সুস্মিতার। কিন্তু, সুস্মিতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই বান্টি নাকি নেহা ধুপিয়া এবং দিয়া মির্জার সঙ্গেও ‘ডেটিং’ শুরু করেন।

-24 ghanta