বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের ছবি মুক্তি কেউ আটকাতে পারবে না:দীপিকা

News Sundarban.com :
নভেম্বর ১৭, ২০১৭
news-image

বহুল আলোচিত ‘পদ্মাবতী’ ছবি মুক্তির আগেই নানা বিতর্ক সৃষ্টি হয়েছে। ছবির পরিচালক সঞ্জয় লীলা বনশালির বিরুদ্ধে অভিযোগ উঠেছে ইতিহাস বিকৃত করে ‘পদ্মাবতী’ নির্মাণের।

ছবিতে আলাউদ্দীন খিলজি ও পদ্মাবতীর প্রেম দেখানো হয়েছে। যা নিয়ে আগুন উত্তপ্ত রয়েছে ভারতের রাজস্থান, গুজরাট, হরিয়ানা, মহারাষ্ট্রসহ বিভিন্ন রাজ্যে রাজপুত সংগঠনগুলো। ফলে ছবি মুক্তি নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। চলমান বিতর্কের মধ্যে ‘পদ্মাবতী’ নিয়ে মুখ খুলেছেন ছবির প্রধান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

তিনি খুব তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘‌আমরা শুধু সেন্সর বোর্ডকে জবাব দিতে বাধ্য, আর কাউকে নয়। ছবির মুক্তি কেউ আটকাতে পারবে না।’‌

দীপিকা বলেন, ‘‌আমরা একটি জাতি হিসাবে ঠিক কোথায় পৌঁছেছি? সত্যিই দুঃখ হয় এটা ভাবলে। তবে আমরা শুধু সেন্সর বোর্ডের কাছে জবাব দেব আর কারোর কাছে নয়। আমি জানি এবং ‌এটা আমার বিশ্বাস আমাদের ছবি মুক্তি কেউ আটকাতে পারবে না।’

দীপিকার এমন মন্তব্য ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। তার মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রোলও হয়েছে।

বেশ কিছুদিন ধরেই দীপিকা ও পদ্মাবতী নিয়ে টুইটারে বেশ কিছু আপত্তিকর টুইট লক্ষ্য করা যায়। যার মধ্যে ছিল, ‘‌কেন এই ছবির ২ জন পুরুষ অভিনেতা নিজেদেরকে বেশি প্রচারের আলোয় আনছেন, যেখানে তাদের সহঅভিনেত্রীকে নিয়েই এই ছবির মূল কাহিনী। এটি শাহিদ–দীপিকা–রণবীরকে বেশ অস্বস্তিতে ফেলেছে।