রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

স্বামী-স্ত্রীর রাগ-অভিমান গড়িয়ে শেষ পর্যন্ত সমাধান হয়েছে একটি গানেই

News Sundarban.com :
নভেম্বর ১৬, ২০১৭
news-image

স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জেরে থানা পুলিশ পর্যন্ত হলো। দ্বন্দ্ব মেটেনি তাতেও! তবে রাগ-অভিমান গড়িয়ে শেষ পর্যন্ত সমাধান হয়েছে একটি গানেই!

ভারতের হরিয়ানা রাজ্যের একটি পুলিশ স্টেশনে গত অাগস্টের ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এখন ভাইরাল হয়েছে বলে এক প্রতিবেদন।

এ যেন রিয়েল লাইফ হার মানাল রিল লাইফকেও। স্বামীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ স্ত্রী। তলব পেয়ে থানায় এলেন স্বামী। কিন্তু এক গানেই সব মান-অভিমান গলে পানি! স্বামীর কাঁধে মাথা রেখে কাঁদতে দেখা গেল ‘অভিযোগকারিণী’ স্ত্রীকে। স্বামীর বিরুদ্ধে সব অভিযোগ তুলে নিয়ে তখন গলে যান স্ত্রী। হাসিমুখে ঘরে ফিরে গেলেন সুখী দম্পতি।

কয়েক মাস ধরেই ঝামেলা চলছিল ঝাঁসির বাসিন্দা ওই দম্পতির মধ্যে। দাম্পত্য কলহ এমন পর্যায়ে পৌঁছয় যে, স্বামীর বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ করেন স্ত্রী।

ক্ষমা চেয়ে বেশ কয়েকবার অভিযোগ তুলে নেওয়ার জন্য স্ত্রীকে অনুরোধ করেন স্বামী। কিন্তু, তাতেও স্ত্রীর মন না গললে, থানায় দাঁডি়য়ে স্ত্রীর উদ্দেশে গান ধরেন স্বামী। এরপরই থানায় তৈরি হয় সেই আবেগঘন মুহূর্ত।

স্বামী আতিফ আসলাম ‘না শিখা জিনা তেরে বিনা’ গান ধরতেই স্ত্রীর রাগ গলে পানি। গান গাইতে গাইতেই স্ত্রীকে জড়িয়ে ধরেন স্বামী। আর তারপরই স্বামীর কাঁধে মাথা রেখে স্ত্রী যেন খুঁজে পান ‘হারিয়ে যাওয়া’ ভালবাসাকে। এরপরই স্বামীর বিরুদ্ধে সব অভিযোগ প্রত্যাহার করে নেন স্ত্রী। হাতে হাত ধরে ফিরে যান স্বামীর সঙ্গেই।-জি নিউজ