সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরতি শেষ হতে না হতেই অনুশীলনে নেমে পড়লেন লিওনেল মেসি

News Sundarban.com :
নভেম্বর ১৬, ২০১৭
news-image

আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষ হতে না হতেই অনুশীলনে নেমে পড়লেন লিওনেল মেসি। বুধবার স্থানীয় সময় সকালে অনুশীলনে যোগ দেন বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসির সঙ্গে বিরতি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন ইভান রাকিটিচও।

আগামী শনিবার লা লিগার ম্যাচ খেলতে মাদ্রিদে সফর করবে বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে কাতালানরা মুখোমুখি হবে লেগানেসের। সেই ম্যাচকে সামনে রেখেই অনুশীলন শুরু করে আর্নেস্টো ভালভার্দের দল।

গত শনিবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে রাশিয়ার বিপক্ষে পুরো ৯০ মিনিট খেলেন মেসি। তবে তাকে ফিট রাখতে নাইজেরিয়া ম্যাচে বিশ্রাম দেয় আর্জেন্টিনা। মঙ্গলবার রাতে নাইজেরিয়ার বিপক্ষে মেসিহীন আর্জেন্টিনা ২-৪ গোলে হেরে যায়।
চলতি মৌসুমের শুরু থেকেই টানা খেলার মধ্যে রয়েছেন মেসি। অতিরিক্ত ধকল থেকে মুক্তি দিতেই নাইজেরিয়ার বিপক্ষে কিং লিওকে খেলানো হয়নি।আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে যারা স্পেন ছাড়েননি তারা আগে থেকেই অনুশীলন করে যাচ্ছেন। মেসি-রাকিটিচদের সঙ্গে বুধবার তারাও অনুশীলনে অংশ নেন। গত সোমবার ও মঙ্গলবার ডেনিস সুয়ারেজ, আরদা তুরান, লুইস সুয়ারেজ, জেরার্ড ডেউলেফিউ, প্যাকো আলকাসের ও অ্যালেইক্স ভিদাল বার্সার হয়ে অনুশীলন করেন।

লা লিগার ১১ রাউন্ড শেষে ১০ জয় ও এক ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। দুই নম্বরে থাকা ভ্যালেন্সিয়ার পয়েন্ট ২৭। সমান ২৩ পয়েন্ট করে নিয়ে যথাক্রমে তিন ও চার নম্বরে রয়েছে মাদ্রিদের দুই দল রিয়াল ও অ্যাটলেটিকো।