বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবার বিতর্কে জড়িয়েছেন বলিউড তারকা রণবীর সিং

News Sundarban.com :
নভেম্বর ১১, ২০১৭
news-image

আবার বিতর্কে জড়িয়েছেন বলিউড তারকা রণবীর সিং। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিন্দার ঝড় উঠেছে তার বিরুদ্ধে।

নিজের ধর্ম হারাচ্ছেন বলে যে পোস্ট দিয়েছেন তা নিয়েই এই ঝড় বলে সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়।

সংবাদ মাধ্যমটি বলছে, ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। এরই মধ্যে নিজেকেও বিতর্কে জড়িয়ে ফেললেন সঞ্জয় লীলা বনশালির আলাউদ্দিন খিলজি।

বরাবরই খোশমেজাজে থাকেন রণবীর সিং। কিন্তু এবার নিজের এই ‘বেফিকরে’ মেজাজের খেসারত দিতে হল তাকে। সাতসকালে একটি পোস্ট দিয়েই অনলাইন দুনিয়ার বাসিন্দাদের নিন্দার পাত্র হলেন অভিনেতা।

কী এমন লিখেছিলেন রণবীর? ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য তোলা একটি ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেছিলেন অভিনেতা। তাতে অবশ্য কোনও ক্ষতি হয়নি। ক্ষতি হয়েছে ছবির ক্যাপশনে। যেখানে তিনি লিখেছেন ‘লুজিং মাই রিলিজিয়ন’। অর্থাৎ নিজের ধর্ম হারাচ্ছি।

রণবীরের এই ক্যাপশনেই আপত্তি তুলেছেন অনলাইন দুনিয়ার বাসিন্দারা। কেউ বলেছেন, পদ্মাবতী’ নিয়ে যখন চারদিকে এত বিতর্ক, তখন ছবির এমন ক্যাপশন নায়কের দেওয়া উচিত ছিল না।

কেউ আবার ব্যঙ্গ করে বলেছেন, এতদিন আলাউদ্দিন খিলজির মতো চরিত্র হয়ে থাকলে তো ধর্ম, মনুষত্ব দুইই ভুলে যাওয়া স্বাভাবাকি। তবে ঘরে ঘরে ফিরে আসার সবসময় খোলা থাকে। মনোবিদ কী বলছেন, সে প্রশ্নও করা হয়েছে।

তবে কেন নায়ক হঠাৎ এমন ক্যাপশন দিতে গেলেন তা এখনও স্পষ্ট নয়। অনেকের দাবি আসলে নায়ক একটি জনপ্রিয় গানের লাইন তুলে ধরতে চেয়েছিলেন।