সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুদীপ বন্দ্যোপাধ্যায়ে বাড়িতে রাহুল সিনহা

News Sundarban.com :
নভেম্বর ১০, ২০১৭
news-image

মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরে থকেই বি জে পি-কে জোরালো আঘাতের জন্য তৈরি ছিল তৃণমূল । এই মুহূর্তে নদীর জল যেদিকে গড়াচ্ছে, তাতে নতুন গুঞ্জন শুরু রাজ্য রাজনীতিতে। বৃহস্পতিবার উত্তর কলকাতার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ে বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান রাজ্য বি জে পি-র প্রাক্তন সভাপতি রাহুল সিনহা । মুকুল বি জেপি-তে যোগদানের পরেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয় তৃণমূলে যোগ দিতে পারেন রাজ্য বি জে পি-র প্রাক্তন সভাপতি এবং কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা । পাশাপাশি রাহুল সিনহার অত্যন্ত ঘনিষ্ঠ রাজ্য বি জে পি-র সম্পাদক রিতেশ তিওয়ারিও সেই পথের পথিক । দু’জনেই তৃণমূলে আসার ইচ্ছা প্রকাশ করেছেন ।
সূত্রের খবর, সম্প্রতি বিদেশ সফরের আগে এক সন্ধ্যায় রাজ্য বি জে পি-র এই দুই শীর্ষ নেতা গিয়েছিলেন উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে । সেখানেই তাদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন সুদীপবাবু । সেই বৈঠকেই রাহুল এবং রিতেশ তৃণমূলে আসার ইচ্ছা প্রকাশ করেছেন বলে খবর । এমনকি বৈঠক চলাকালীন টেলিফোনে কথাও হয় তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ।
বৃহস্পতিবার অব্শ্য় এই সব জল্পনা উড়িয়ে দিয়েছেন বি জে পি-র কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তাঁর কথায়, ‘আমার এতটা অধঃপতন হয়নি যে ওইরকম স্তরের কোনও নেতার সঙ্গে গোপনে ফোনে কথা বলতে যাব ।