শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হিমাচলপ্রদেশের বিধানসভা নির্বাচন হবে পরাস্ত হবে কংগ্রেসঃ প্রধানমন্ত্রী

News Sundarban.com :
নভেম্বর ৬, ২০১৭
news-image

হিমাচলপ্রদেশের বিধানসভা নির্বাচন হবে পরাস্ত হবে কংগ্রেস। রবিবার হিমাচলের উনায় একটি নির্বাচনী সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই তিনি একথা বলেন।
এদিন হিমাচলপ্রদেশে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেসকে একহাত নেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবস্থা খুবই খারাপ। সেইসঙ্গে কংগ্রেস আমলে একের পর এক দুর্নীতির ঘটনা ঘটেছে। আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যের মানুষ এর বিরুদ্ধে রায় দেবেন। প্রসঙ্গত, আগামী ৯ নভেম্বর রাজ্যে বিধানসভা নির্বাচন।
এদিনের জনসভায় দুনীর্তি ইস্যুতে কংগ্রেসকে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, কেন্দ্রের দেওয়া ভতুর্কির ৫৭ হাজার কোটি টাকা নিয়ে দুর্নীতি রয়েছে। দালালরা কোষাগার লুঠ করেছে। তাই এবারের নির্বাচনে মানুষ একতরফাভাবে কংগ্রেসকে বয়কট করবেন। কেননা মানুষ জেনে গিয়েছেন কংগ্রেস সরকার আদতে কী।
এদিন নির্বাচনী সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, গত ২০ বছরে তিনি নিজে এ ধরনের নির্বাচন দেখেননি। এবারের নির্বাচনের ফলে দুর্নীতি, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি এবং মা-বোনেদের নিরাপত্তাহীনতার বিরুদ্ধে হিমাচলপ্রদেশের মানুষেনর রায় সর্বতোভাবে কংগ্রেসের বিরুদ্ধে যাবে।