শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টানা হার কি বদলে দিল ক্রিশ্চিয়ানো রোনালদোর মন

News Sundarban.com :
নভেম্বর ৩, ২০১৭
news-image

টানা হার কি বদলে দিল ক্রিশ্চিয়ানো রোনালদোর মন! টটেনহ্যামের বিপক্ষে হারের পর রোনালদোর কথায় মন ভেঙে যেতে পারে রিয়াল ভক্তদের।

পর্তুগিজ এ সুপারস্টার ঘোষণা দিয়েছেন, রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন করে আর কোনো চুক্তি করবেন না তিনি। যার অর্থ, বর্তমান চুক্তির মেয়াদ শেষে রিয়াল ছাড়বেন রোনালদো।

অবশ্য পুরনো চুক্তি অনুযায়ী আরও চার বছর রিয়ালে থাকার কথা তার। বর্তমানে রোনালদোর বয়স ৩২ চলছে। চার বছর পর তাকে রিয়াল রাখবে কি-না সেটিও একটি ভাবনার বিষয়। কারণ বুড়িয়ে যাওয়াদের ছুড়ে ফেলতে একটুও কার্পণ্য করে না রিয়াল।

রোনালদোর সঙ্গে নতুন চুক্তি করার ব্যাপারে রিয়াল আগ্রহী কি-না সেটা জানা যায়নি। তবে অনেকের মতে, সদ্য ‘দ্য বেস্ট’ জেতা মহাতারকাকে খুশি রাখতে নতুন চুক্তি করতেও পারে রিয়াল। কিন্তু বুধবার রাতে টটেনহ্যামের বিপক্ষে হারের পর সে সম্ভাবনা বাতিল করে দিয়েছেন রোনালদো।

নতুন চুক্তির বিষয়টি সামনে আসে মূলত নেইমার ও মেসির কারণে। ক’দিন আগে রেকর্ড ট্রান্সফার ও মোটা বেতনে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দেন নেইমার। এরপর অনেকটা তড়িঘড়ি করেই বার্সা কর্তৃপক্ষ বেতন বাড়িয়ে মেসির সঙ্গে নতুন চুক্তি করে। তাই গুঞ্জন উঠেছিল, বেতন বাড়ানোর জন্য রিয়ালকে চাপ দিয়ে নতুন চুক্তি করতে পারেন রোনালদো। তবে এসব গুঞ্জনকে রীতিমতো উড়িয়ে দিয়েছেন রোনালদো, ‘রিয়াল মাদ্রিদে আমি বেশ ভালো করছি। এখনও রিয়ালের সঙ্গে আমার চার বছরের চুক্তি আছে। তবে চুক্তি নবায়ন করতে চাই না আমি। এমনিতে আমি বেশ ভালো আছি।’

গত দুই মৌসুম চ্যাম্পিয়ন্স লিগ জেতা রিয়াল মাদ্রিদের সময়টা এখন মোটেও ভালো যাচ্ছে না। মাদ্রিদ জায়ান্টরা তিন দিন আগে লা লিগায় নবাগত জিরোনার কাছে হারের পর বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যামের কাছে ৩-১ গোলে হেরেছে। তাই ঘুরে দাঁড়াতে মরিয়া রোনালদো, ‘এটা খুবই বাজে। কারণ আমরা জিততে অভ্যস্ত। আমরা যেমন চাইছি সবকিছু তেমন হচ্ছে না। তবে আমি নিশ্চিত, ক’দিনের মধ্যেই সবকিছু পাল্টে যাবে। আমরা সেটা করতে সক্ষম। আমাদের হাতে সময়ও আছে।’

তবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টটেনহ্যামের চেয়ে রিয়াল তিন পয়েন্টে পিছিয়ে থাকলেও ৬ গোল করে রোনালদো ঠিকই শীর্ষে আছেন।