মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৪ ডিসেম্বর বিয়ে পাওলির

News Sundarban.com :
অক্টোবর ২৬, ২০১৭
news-image

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল বিয়ের গুঞ্জন; তবে দিনক্ষণ নিয়ে জটিলতা ছিল। এবার সেই তারিখটাও মোটামুটি নিশ্চিত হওয়া গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৪ ডিসেম্বর বিয়ে করবেন ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে ওইদিন কলকাতার তাজ বেঙ্গলে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন বলে একাধিক সূত্রের বরাত দিয়ে দৈনিক আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে।

যেহেতু পাত্রপক্ষের বসবাস গুয়াহাটি, তাই সেখানে ১০ ডিসেম্বর বিয়ের রিসেপশন দেওয়া হবে। প্রথমে বিয়ের পুরো অনুষ্ঠানই গুয়াহাটিতে হওয়ার কথা ছিল। কিন্তু পরে সিদ্ধান্ত হয়, বিয়ে হবে কলকাতায় মেয়ের বাড়িতে। ৬ তারিখে পরিবার-সহ গুয়াহাটি যাবেন পাওলি-অর্জুন।

বেশ কিছুদিন ধরে বিয়ের গুঞ্জন শোনা গেলেও নায়িকা নিজের মুখে কোনও কিছুই স্বীকার করতে চাইছিলেন না। এখনও পাওলি এ ব্যাপারে কিছু বলতে নারাজ। কিন্তু খবর তো ছড়াতেই থাকে।

অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু কলকাতাতেই বেশিরভাগ সময় থাকেন তিনি। বালিগঞ্জে অর্জুনদের বাড়িও রয়েছে। বিয়ের পর পাওলি-অর্জুন সেখানেই থাকবেন বলে শোনা যাচ্ছে।

জানা গেছে, পুরোপুরি বাঙালি রীতিতে বিয়ে করছেন পাওলি। অর্জুন গুয়াহাটির বাসিন্দা হলেও তারাও বাঙালি। সুতরাং বিয়েতে বাঙালি নিয়মকানুনই থাকছে। গায়ে হলুদ থেকে দধি মঙ্গল কিছুই বাদ যাবে না। পাওলির লেক গার্ডেন্সের ফ্ল্যাটেই বিয়ের সকালের অনুষ্ঠান হওয়ার কথা। তাজ বেঙ্গলে বসবে সন্ধের আসর। সিঁদুরদান-সাতপাক সবই সেখানে হবে।

পাওলির বিয়েতে খাওয়াদাওয়াতেও থাকছে এলাহি বন্দোবস্ত। বিয়ের পোশাকেও বাঙালিয়ানাই বজায় থাকবে। লাল বেনারসিতে সাজবেন পাওলি। পরছেন তার মায়ের ট্র্যাডিশনাল সোনার গয়না। বিয়ের জন্য তিনি কোনও ডিজাইনার আউটফিট পরছেন না।

পাওলির মেকআপের দায়িত্বে থাকবেন অনিরুদ্ধ চাকলাদার। তিনি কনের লুক ডিজাইন করেছেন। গুয়াহাটির রিসেপশনেও পাওলি সনাতনী সাজেই থাকবেন।

শোনা যাচ্ছে, বিয়েতে ইন্ডাস্ট্রিতে তার ঘনিষ্ঠ সকলকেই আমন্ত্রণ জানাবেন পাওলি। ইতিমধ্যে অনেকের কাছে ‘সেভ দ্য ডেট’ মেসেজ পৌঁছেও গেছে। অতিথি তালিকায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। পাওলির এক ঘনিষ্ঠ জানান, নিজে গিয়েই দিদিকে আমন্ত্রণ জানাবেন নায়িকা।

ইতালীয় কনসাল জেনারেলের এক পার্টিতে গিয়ে পরিচয় হয় পাওলি আর অর্জুনের। তার পরেও একাধিক অনুষ্ঠানে দুইজনের দেখা হয়। প্রেম পর্বের সেই শুরু। প্রেমের বিষয়টিও পাওলি গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু তা আর চাপা থাকেনি। একসঙ্গে অনেক জায়গায় গিয়েছেনও তারা।