বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইডির দফতরে হাজিরা দিলেন কাকলি ঘোষদস্তিদার

News Sundarban.com :
অক্টোবর ২৫, ২০১৭
news-image

সল্টলেকের সি জি ও কমপ্লেক্সে ইডির দফতরে মঙ্গলবার হাজিরা দিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার । আজ সকাল ১১টা নাগাদ সি জি ও কমপ্লেক্সে ইডি-র দফতরে আসেন তিনি । যদিও ই,ডি-র হাজিরা এড়ালেন আরেক তৃনমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় । তিনি ইডি-কে চিঠি লিখে হাজিরার জন্য সময় চাইলেন ।
নারদকাণ্ডের বিষয়েই কাকলি ঘোষদস্তিদারের সঙ্গে কথা বলেছেন তদন্তকারীরা । জানা গেছে, একটি প্রশ্নের তালিকা তৈরি করেছিল ইডি। কে বা কারা ম্যাথু স্যামুয়েলকে তাঁর কাছে নিয়ে গিয়েছিলেন, তা জানতে চাওয়া হয়েছে বলে সূত্রে জানা গেছে । এদিন তাঁর বয়ানও রেকর্ড করা হয় । ভিডিও ফুটেজ দেখিয়েও তাঁকে বেশ কিছু প্রশ্ন করা হয় ।
গত ৬ অক্টোবর ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল এই সাংসদের ৷ কিন্তু তিনি না যাওয়ায় আজ ফের তাঁকে তলব করা হয় ৷ নারদ ফুটেজে, নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের থেকে নগদ পাঁচ লক্ষ টাকা ঘুষ দেখা গেছে কাকলি ঘোষ দস্তিদারকে ৷ ২০১৬ বিধানসভা নির্বাচনের আগে নারদকাণ্ডের ওই ভিডিও ফুটেজ সামনে আসে । সি বি আই জানতে পেরেছিল তৃণমূল সাংসদ সুলতান আহমেদ ম্যাথুকে কাকলির কাছে পাঠিয়েছিলেন ৷ নারদ ভিডিও প্রকাশিত হওয়ার পর সেই ভিডিও জাল বলে দাবি করেছিলেন কাকলি ঘোষ দস্তিদার ।