বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রভাসের জন্মদিন, কী উপহার দিলেন আনুষ্কা, জানেন?

News Sundarban.com :
অক্টোবর ২৪, ২০১৭
news-image

 

প্রবল পরাক্রমশালী বাহুবলী। একাই শত্রুপক্ষকে রণকৌশলে ঘায়েল করতে পারেন। এমন প্রতাপশালী মানুষটি যার জন্য কাঁধ পেতে দিয়েছেন, তিনি দেবসেনা। এক যোদ্ধাই পারেন আরেক যোদ্ধাকে সম্মান করতে। জীবনের যুদ্ধে সহযোদ্ধা করে নিতে। রুপালি পর্দার সেই রূপকথা দেখতে দেখতে দর্শকরাও হয়তো ভেবে বসেছেন, তারা দু’জন আসলেই একে অপরের।

সিনেমার বাহুবলী ও দেবসেনার আসল নাম প্রভাস ও আনুষ্কা। সোমবার প্রভাসের জন্মদিন। এ উপলক্ষে তাকে কী উপহার দিলেন আনুষ্কা, জানেন?

বাহুবলীর দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার পর থেকেই প্রভাস-আনুষ্কা জুটি জনপ্রিয়তার শীর্ষে। তাদের এনগেজমেন্টের খবরও বেরিয়েছিলো। যদিও তা ভুয়া বলে জানা গেছে। কিন্তু রুপালি পর্দার এই জুটি বাস্তব জীবনেও বেশ ঘনিষ্ঠ।

বাহুবলীর পর তারা দু’জন অবশ্য আলাদা আলাদা ছবিতে কাজ করছেন। প্রভাসের ‘শাহু’ ছবিতে আনুষ্কাও থাকবেন- এমনটাই আশা করেছিলেন দর্শকরা। সেটা না হলেও এই জুটির বাস্তব সম্পর্কে তাতে চিড় ধরেনি। এ কারণেই প্রভাসের জন্মদিনে উপহার দিতে ভুল করেন না আনুষ্কা।

জানা গেছে, প্রভাসের ঘড়ির বাতিক আছে। আনুষ্কাও তাই বন্ধু নায়কের জন্য একটি ‘ডিজাইনার ওয়াচ’ কিনে পাঠিয়েছেন জন্মদিনের উপহার হিসেবে।

এদিকে প্রভাসের জন্মদিনে মুক্তি পেয়েছে তার ছবি ‘শাহো’র ফার্স্ট লুক। বাহুবলীর ইমেজ ভেঙে এবার আরেক রূপে হাজির প্রভাস। আর প্রথম দর্শনেই ভক্ত-দর্শকদের প্রশংসায় ভাসছে ‘শাহো’।