বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

৫-২ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেন ওয়েঙ্গারের দল

News Sundarban.com :
অক্টোবর ২৩, ২০১৭
news-image

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে দারুণ জয় পেয়েছে আর্সেনাল। প্রতিপক্ষের মাঠে পিছিয়ে পড়েও ৫-২ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেন ওয়েঙ্গারের দল। চলতি প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠে এটাই আর্সেনালের প্রথম জয়।

গুডিনস পার্কে অনুষ্ঠিত ম্যাচের দ্বাদশ মিনিটে ওয়েন রুনির গোলে এগিয়ে যায় আর্সেনাল। বিরতির পাঁচ মিনিট আগে নাচো মনরিলের গোলে সমতায় ফেরে আর্সেনাল। বিরতির পরপরই দুর্দান্তভাবে ফিরে আসে গানাররা।

বিরতির পরপরই মেসুত ওজিলের গোলে এগিয়ে যায় আর্সেনাল। ৫৩তম মিনিটে জার্মান মিডফিল্ডার গোলটি করেন।

৬৮তম মিনিটে ম্যাচে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখে ইদ্রিসা গুয়ে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় এভারটন। এই সুযোগ পুরোপুরি লুফে নেয় আর্সেনাল। আলেকজান্ডার ল্যাকাজেতের গোলে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে গানাররা।

নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে অ্যারন রামসের গোলে স্কোরলাইন ৪-০ করে ফেলে আর্সেনাল। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ব্যবধান ৪-২ করে ফেলেন ওমর নিয়াজি। তবে ইনজুরি সময়ের শেষ মুহূর্তে অ্যালেক্সিস সানচেজের গোলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে গানাররা।

এই জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে ওঠে এসেছে আর্সেনাল। অন্যদিকে ৯ ম্যাচ থেকে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ২০ দলের লিগে ১৮ নম্বরে থাকা এভারটন রয়েছে অবনমনের ঝুঁকির মধ্যেই।