রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নিহত অফিসারের বাড়িতে না ঢুকেই ফিরতে হল অধীর চৌধুরীকে

News Sundarban.com :
অক্টোবর ১৫, ২০১৭
news-image

রাজনীতি চান না নিহত অমিতাভ মালিকের বাড়ির লোকেরা । তাই রবিবার মধ্যমগ্রামের শরৎকাননে অমিতাভ মালিকের বাড়িতে গিয়েও ফিরে আসতে হল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরিকে। যদিও দার্জিলিঙে নিহত এস আই অমিতাভ মালিকের বাড়িতে শনিবার গিয়েছিলেন রাজ্যের দুই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং জ্যোতিপ্রিয় মল্লিক। বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদারও নিহত পুলিশ অফিসারকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন । কিন্তু ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই শোকের আবহে রাজনীতি নয়, এই অনুরোধে নিহত অফিসারের বাড়িতে না ঢুকেই ফিরতে হল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে।
এ দিন সকালে মধ্যমগ্রামের শরৎ কাননে অমিতাভর বাড়িতে যান অধীর চৌধুরী। তাঁর সঙ্গে ছিলেন জেলার কংগ্রেস নেতারা । কিন্তু বাড়ির গেট আগলে দাঁড়িয়েছিলেন স্থানীয় যুবক এবং প্রতিবেশীরা । তাঁরাই অধীরবাবুকে পরিবারের সঙ্গে দেখা করতে দেননি । তাঁদের দাবি, এইভাবে রাজনীতিক নেতাদের আনাগোনায় অমিতাভর পরিবারের হয়রানি আরও বাড়ছে ।
শেষ পর্যন্ত অমিতাভর বাবা সোমেন মালিক বাড়ির বাইরে এসে প্রদেশ কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা করেন । অধীর তাঁকে সমবেদনা জানান । মিনিট খানেক কথা বলে বাড়ির বাইরে থেকেই ফিরে আসেন অধীর চৌধুরী । একই সঙ্গে বিমল গুরুঙেরও শাস্তির দাবি করেন অধীর ।