শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সিভিক ভলেন্টিয়ারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ছড়ালো চাঞ্চল্য

News Sundarban.com :
অক্টোবর ১৪, ২০১৭
news-image

এক সিভিক ভলেন্টিয়ারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার ঘোষপাড়া এলাকায়। মৃতের নাম স্নেহাশিস সরদার(২৫)।
বৃহস্পতিবার রাতে ক্যানিং থানার পুলিশ কর্মীদের সাথে আসামী ধরতে গিয়ে আচমকা মৃত্যু হয় তার। পুলিশের প্রাথমিক আনুমান হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই যুবকের। বৃহস্পতিবার রাতে ডিউটি ছিল না ঘোষপাড়া এলাকার বাসিন্দা স্নেহাশিসের। ক্যানিং থানার ঘোষপাড়া এলাকাতেই একজন আসামী ধরার জন্য বৃহস্পতিবার রাতে হানা দেয় পুলিশ। ওই এলাকায় স্নেহাশিসের বাড়ি হওয়ায় তাকে রাতে ডেকে নিয়ে গিয়েছিলেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। অভিযোগ আসামী ধরতে পুলিশ বাড়ির ভিতরে গেলে রাস্তায় দাঁড়িয়ে থাকে স্নেহাশিস। কিছুক্ষণ বাদে পুলিশ কর্মীরা ফিরে এসে দেখেন রাস্তার পাশে নর্দমার মধ্যে পরে রয়েছে ওই যুবক। তড়িঘড়ি তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক ধারনা হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই সিভিক ভলেন্টিয়ারের। তবে এতো অল্প বয়সে কিভাবে হৃদরোগে আক্রান্ত হলেন ওই যুবক উঠছে সেই প্রশ্ন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।