বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

৮৫ দিনের মাথায় ভেঙে গেলো শ্রাবন্তী-ভিরাজের সংসার

News Sundarban.com :
অক্টোবর ১৩, ২০১৭
news-image

বিয়ের তিন মাস যেতে না যেতেই ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সংসার ভাঙল। গত ১০ জুলাই ভিরাজের সঙ্গে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী।

প্রায় এক বছর প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ভিরাজ-শ্রাবন্তী। কিন্তু ৮৫ দিনের মাথায় ভেঙে গেলো এ সংসার। তবে কবে, কোথায়, কী কারণে তাদের ডিভোর্স হয়েছে- এ ব্যাপারে কিছু জানাননি শ্রাবন্তী।

তবে ভিরাজ-শ্রাবন্তীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিয়ের ৮৫ দিনের মাথায় তাদের বিচ্ছেদ সংক্রান্ত আইনি প্রক্রিয়া শেষ হয়েছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেন, কৃষ্ণ ভিরাজের সঙ্গে আমার ডিভোর্স হয়ে গেছে। বনিবনা হচ্ছে না বলে, আমরা দুজন মিলেই এ সিদ্ধান্ত নিয়েছি। ভিরাজের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। আমি চাই, সে ভালো থাকুক।

এর আগে টালিগঞ্জের ছবির প্রযোজক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। ঝিনুক নামের তাদের ১২ বছরের একটি ছেলে আছে।

শ্রাবন্তী বলেন, আমি এখন নিজের কাজ ও ছেলের পড়াশোনা নিয়ে ব্যস্ত আছি। তাই ব্যক্তিগত জীবন নিয়ে মাথা ঘামাতে চাই না। ঝিনুক ক্লাস এইটে। ওর স্কুলের জন্য বেহালা থেকে বাইপাসের ধারে ফ্ল্যাট নিয়েছি। মা-ছেলে মিলে ভালো আছি।

হতাশাগ্রস্ত কিনা জানতে চাইলে এই সুন্দরী অভিনেত্রী বলেন, আমার ছেলে ও বাবা-মা আমাকে সব সময় আগলে রাখে। তাই হতাশ হয়ে নিজের ক্ষতি করতে চাই না। আমি খুব আবেগপ্রবণ মানুষ। সংসার করতে ভালোবাসি। মাঝেমধ্যে ভাবি, এতো ভালোবেসেও ভালোবাসা পেলাম না। কিন্তু এখন মনে হয়, শুধু বর থাকলেই সংসার হয়- এমন নয়। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়।

আবেগাক্রান্ত হয়ে শ্রাবন্তী বলেন, আমার কপালে যা লেখা ছিল তা-ই হয়েছে। ভবিষ্যৎ কী হবে জানি না। তবে এসবের মধ্য দিয়ে আমি আগের চেয়ে পরিণত হয়েছি।