শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের ক্যামেরনের ছবিতে ‘টাইটানিক’-এর কেট

News Sundarban.com :
অক্টোবর ৮, ২০১৭
news-image

খ্যাতনামা পরিচালক জেমস ক্যামেরনের পরিচালনায় ফের অভিনয় করতে যাচ্ছেন কেট উইন্সলেট। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া একই পরিচালকের বিখ্যাত রোমান্টিক ছবি ‘টাইটানিক’-এর ২০ বছর পূর্ণ হয়েছে চলতি বছর।
ই ! অনলাইন সূত্রে জানা গেছে, অবতারের সিক্যুয়ালেও কাজ করবেন কেট। তবে সিক্যুয়াল নির্মাণের ব্যাপারে শুরুতে দ্বিধা থাকলেও ‘অবতার’ মুক্তির পরপরই জেমস ক্যামেরন ঘোষণা দিয়েছিলেন এর সিক্যুয়াল নিয়ে আসবেন তিনি। কিন্তু এটা নিশ্চিত নয় যে, কেট কয়টা সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন। এদিকে জেমস ক্যামেরন ২০০৯ সালের শুরুর দিক থেকে একই সঙ্গে অবতারের চারটি সিক্যুয়াল নিয়ে কাজ শুরু করেন। সূত্র জানায়, এখন অবতার-২ এবং ৩ এর শুটিং একসাথে করছেন পরিচালক।

তিনি জানিয়েছেন, এই সিরিজের চতুর্থ এবং পঞ্চম কিস্তির নির্মাণ কাজ খুব দ্রুতই শুরু করার পরিকল্পনা করেছেন তিনি। এছাড়াও সম্প্রতি প্রোডাকশন থেকে সাতটি নতুন চরিত্র ঘোষণা করা হয়েছে, যারা এই সিরিজে গুরুত্বপূর্ণ নাম ভূমিকায় থাকবে। এর বাইরে কেট উইন্সলেটকে শিগগিরই ‘দ্যা মাউন্টেন বিটুইন আস’ ছবির মাধ্যমে পর্দায় দেখা যাবে।

এছাড়াও বর্তমানে তিনি উডি অ্যালেনের সাথে কাজ করছেন। ‘ওয়ান্ডার হুইল’ ছবিতে তাকে আবিস্কার করবেন দর্শক। কেট উইন্সলেটের সঙ্গে এতে অভিনয় করেছেন জাস্টিন টিম্বারলেক।