বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মন্দিরে পূজা দিলেন ছুটিতে থাকা বাংলাদেশের অসুস্থ প্রধান বিচারপতি

News Sundarban.com :
অক্টোবর ৭, ২০১৭
news-image

এম এ আহাদ শাহীন
ছুটিতে থাকা অসুস্থ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে ) সিনহা ঢাকেশ্বরী মন্দিরে পূজা দিয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁর হেয়ার রোডের বাসা থেকে বের হয়ে সেখানে যান।

প্রায় আধা ঘণ্টা মন্দিরে অবস্থান করার পর তিনি মন্দির থেকে বের হয়ে আসেন। পরে হেয়ার রোডের বাসভবনে ফিরে আসেন প্রধান বিচারপতি। এ সময় তার স্ত্রী সুষমা সিনহা সঙ্গে ছিলেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক তার বাসায় যান। এর পরই লক্ষ্মী পূজার উদ্দেশে বাসা থেকে বের হন প্রধান বিচারপতি। প্রায় চারদিন পর বাসভবন থেকে বের হলেন তিনি।

সুত্রে জানা গেছে, এর আগে ভিসা সংক্রান্ত কাজ করার জন্য বৃহস্পতিবার দুপুরে অস্ট্রেলিয়ান অ্যাম্বাসিতে গিয়েছিলেন তিনি। এরপর বিকেলে পূজা দিতে মন্দিরে যান।

মন্দিরে প্রধান বিচারপতির সঙ্গে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরীর সাক্ষাৎ হয়। প্রধান বিচারপতি সুস্থ আছেন, স্বাভাবিক আছেন বলে জানিয়েছেন রানা দাশগুপ্ত।

প্রসঙ্গত, ২ অক্টোবর প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা এক মাসের ছুটির আবেদন করেন বলে জানান আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ওই দিন রাতেই আইন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি নিয়োগ দেয়া হয় আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. আব্দুল ওয়াহহাব মিঞাকে। তিনিই বর্তমানে প্রধান বিচারপতির দায়িত্ব পালন করছেন।