শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কঙ্গনার বাড়ির ঠিকানায় আইনি নোটিস পাঠালেন আদিত্য ও জরিনা

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৬, ২০১৭
news-image

আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে অভিনেত্রী কঙ্গনার অভিযোগ স্পষ্ট; তাকে শারীরিকভাবে হেনস্থা করেছেন অভিনেতা আদিত্য।

আদিত্য অবশ্য এই অভিযোগ অস্বীকার করেন। এ প্রসঙ্গে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেছিলেন আদিত্যর স্ত্রী জরিনা ওয়াহাব। এবার সেই ইস্যুতে নতুন মোড়। কঙ্গনাকে আইনি নোটিস পাঠালেন আদিত্য ও জরিনা।

ইন্ডিয়া ডটকম বলছে, কঙ্গনার বাড়ির ঠিকানায় আইনি নোটিস পাঠিয়েছেন আদিত্য। কঙ্গনার সঙ্গে আইনি লড়াইয়ের জন্য দু’জন আইনজীবীও নিয়োগ করেছেন তিনি।

কিছুদিন আগে এক টেলিভিশন অনুষ্ঠানে কঙ্গনা অভিযোগ করেন, ১৭ বছর বয়সে বাবার বয়সী এক জনের কাছে তিনি শারীরিকভাবে হেনস্থার শিকার হন। তখন সরাসরি কারও নাম না বললেও পরে জানান, বাবার বয়সী সেই মানুষটি হলেন আদিত্য পাঞ্চোলি।

সে সময় আদিত্যের স্ত্রী জরিনার কাছে সাহায্যের জন্যও গিয়েছিলেন কঙ্গনা। কিন্তু জরিনা তাকে ফিরিয়ে দেন। কঙ্গনার কথায়, ‘আমি ওর মেয়ের থেকেও এক বছরের ছোট ছিলাম। ওর স্ত্রীর কাছে গিয়ে বলেছিলাম, আমাকে বাঁচান। কারণ এতটাই ছোট ছিলাম যে আমার সঙ্গে যা ঘটেছিল তা বাবা-মাকেও বলতে পারিনি।’

কিন্তু জরিনা সে সময় তাকে কোনও সাহায্য করেননি বলে অভিযোগ করেন কঙ্গনা। এর পর বাধ্য হয়ে কঙ্গনা পুলিশের সাহায্য চেয়েছিলেন। কিন্তু পুলিশ শুধু সতর্ক করেই নাকি আদিত্যকে ছেড়ে দেয়।

এ প্রসঙ্গে জরিনা বলেন, ‘কঙ্গনার সঙ্গে আমার বেশ কয়েক বার দেখা হয়েছে। কারণ আদিত্য চেয়েছিল আমি ওকে সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে আলাপ করিয়ে দেই। আমি সেটাই করেছিলাম। কিন্তু ও আমার বাড়িতে এলে আমার খারাপ লাগত, এটা ওকে বলব কেন? আমার সমস্যা নিয়ে আমার বোনের সঙ্গেই কখনও আলোচনা করিনি। কঙ্গনা কে?’