রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ড্রেসিং রুমে নেইমারের সঙ্গে কাভানির অখেলোয়াড়সূলভ আচরণ

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৬, ২০১৭
news-image

নেইমার এবং কাভানির দ্বন্দ্ব নিয়ে জলঘোলা কম হয়নি। তবে দ্বন্দ্ব যে এখনো মিইয়ে যায়নি ইউরোপিয়ান গণমাধ্যম কিন্তু সেটিই বলছে। সেই দ্বন্দ্বে সর্বশেষ সংযোজন ড্রেসিং রুমে নেইমারের সঙ্গে কাভানির অখেলোয়াড়সূলভ আচরণ।

গত সপ্তাহে লিঁওর বিপক্ষে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু বার্সেলোনায় নেইমারের সাবেক সতীর্থ দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এরপর খেলার ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। তবে কাভানি সেটি হতে দেননি। নিজেই এগিয়ে আসেন কিক নিতে। লেগে যায় তর্ক। তর্কে জেতেন কাভানিই। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

সেই ঘটনার পর থেকে নাকি চোখে চোখ রেখে কথা বলেননি নেইমার ও কাভানি। পিএসজির হয়ে পেনাল্টি কিক কে নেবেন সেটি এখনো ঠিক হয়নি। তবে লিঁও ম্যাচের পর ড্রেসিং রুমে নেইমার ও কাভানির মধ্যকার বাক্যবিনিময় সুখকর ছিল না।

স্প্যানিশ পত্রিকা এল পাইস জানায়, ড্রেসিং রুমে ফিরেই নেইমারের প্রতি অগ্নিশর্মা হয়ে পড়েন পিএসজির হয়ে পঞ্চম মৌসুম খেলতে চলা কাভানি। চলতি মৌসুমে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়া নেইমারকে উদ্দেশ্য করে কাভানি নাকি বলেন, ‘তুমি কে? তুমি কি নিজেকে (লিওনেল) মেসি মনে করো?’

মেসির ছায়া থেকে বেরিয়ে আসার জন্যই পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। ফরাসি ক্লাবটিতে নাম্বার ওয়ান হওয়ার জন্য এসে কাভানির ‘দাপট’ কিছুটা কোণঠাসা করে ফেলে ব্রাজিলিয়ান সুপারস্টারকে। তবে নাম্বার ওয়ান হওয়ার জন্য নেইমার দৃঢ়প্রতিজ্ঞ।

এল পাইস’র রিপোর্ট সম্পর্কে এখনো কোনো মন্তব্য শোনা যায়নি পিএসজির পক্ষ থেকে। তাই এর সত্যতাও নিরূপন করা সম্ভব নয়। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমটির বরাত দিয়ে ডেইলি মেইলে প্রকাশিত রিপোর্ট যদি সত্যি হয়, তবে পিএসজির জন্য সামনে কঠিন সময়ই অপেক্ষা করছে।