বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

পর্ণো তারকাকে নিয়ে কেলেঙ্কারিতে শেন ওয়ার্ন

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৫, ২০১৭
news-image

অস্ট্রেলিয়ার কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। ওয়ার্ন ক্রিকেট জীবনে যতটুকু সফল ব্যক্তি জীবনে ততটাই ঝঞ্ঝাবিক্ষুব্ধ। এবারে এক পর্ণো তারকাকে নিয়ে কেলেঙ্কারিতে জড়িয়েছেন শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার লেগ স্পিন কিংবদন্তি মুখে ঘুঁষি মেরে আহত করেছেন সেই পর্ণো তারকাকে। ভ্যালেরি ফক্স নামের সেই পর্ণোতারকা ওয়ার্নের বিরুদ্ধে গতকাল এই অভিযোগ এনেছেন। মুখে কালশিটে পড়া নিজের একটি ছবিও পোস্ট করেছেন টুইটারে।
প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছেন, গত শুক্রবার রাতে ভ্যালেরির সঙ্গে সেন্ট্রাল লন্ডনের লৌলু ক্লাবে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওয়ার্ন। একপর‌্যায়ে ভ্যালেরিকে ঘুঁষি মেরে বসেন অস্ট্রেলীয় ক্রিকেট তারকা। পুরো ঘটনাটির সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ এ ব্যাপারে নিশ্চিত হওয়ার চেষ্টা করছে। এই দুজন একসঙ্গে ক্লাবে সন্ধ্যা উদযাপনে এসেছিলেন কী না, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।
টুইটারে ভ্যালেরি লিখেছেন, না, আমি মিথ্যে বলছি না। তুমি বিখ্যাত বলেই একজন নারীর গায়ে হাত তুলে পার পেয়ে যেতে পার না। সঙ্গে তিনি একটি পুলিশের তদন্ত কার্ডের ছবিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, ভ্যালেরির অভিযোগে ওয়েস্ট মিনিস্টার বু্যরো কমান্ড এ ব্যাপারে তদন্তে নেমেছে। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনও মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন ভ্যালেরি।