বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাঝরাতে রণবীরের সঙ্গে পাক অভিনেত্রী মাহিরা খানের কি সম্পর্ক? চলছে আলোচনা

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৪, ২০১৭
news-image

নিউইয়র্কে মাঝরাতে রণবীরের সঙ্গে পাক অভিনেত্রী মাহিরা খানের একসঙ্গে ধূমপানের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই চলছে আলোচনা। তাদের সম্পর্কে নানা কথা উঠে আসছে। অনেকেই বলছেন, রণবীর-মাহিরা চুটিয়ে প্রেম করছেন।

কেউ কেউ প্রশ্নও তুলেছেন, মুসলিম মহিলা ও সন্তানের মা হয়ে কীভাবে মাহিরা একাজ করছেন? কেউ কেউ আবার মাহিরার পিঠের লাল গোল দাগ নিয়েও নোংরা মন্তব্য করেন। প্রশ্ন ওঠেছে রণবীরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে।

তবে এসব আলোচনা-সমালোচনা শ্রেফ গুজব বলে মন্তব্য করেছেন রণবীর।

এনডিটিভিকে রণবীর বলেন, ‘ব্যক্তিগত ভাবে বেশ কয়েকমাস ধরে মাহিরাকে চিনি। ও হলো সেই নারী, ‌যে নিজেকে কাজের দিক থেকে একটা উচ্চতায় নিয়ে গেছে এবং মানুষ হিসাবেও ওর প্রতি আমি শ্রদ্ধা রাখি। শুধু নারী বলে তার সম্পর্কে ‌যে ধরনের মন্তব্য করা হচ্ছে সেটা খুবই দুঃজনক। দয়া করে খারাপ মন্তব্য করা বন্ধ করুন।’

সমালোচকদের উদ্দেশ্যে রণবীর আরও বলেন, ‘ধূমপান ও ঘৃণা দুটোই স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর।’‍

রণবীর কাপুর ও মাহিরা খানের মধ্যে মন দেওয়া-নেওয়ার গুঞ্জন হাওয়ায় ভেসে বেড়াচ্ছে অনেকদিন ধরে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের তাদের একসঙ্গে থাকার ছবি শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবিতে দেখা যায়, রণবীর ও মাহিরা উভয়ে হোটেলের বাইরে প্রকাশ্যে ধূমপান করছেন।

গত বছর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ির হয় রণবীরের। তাদের মধ্যে সম্পর্ক ছিল পাঁচ বছর। যদিও রণবীর জানিয়েছিলেন, ২০১৬ সালের শেষ দিকে প্রেমিকাকে বিয়ে করবেন তিনি। এ কারণেই তাদের আকস্মিক বিচ্ছেদের খবর হতবাক করেছে সবাইকে। আর অন্যদিকে ৩২ বছর বয়সী মাহিরা ২০০৭ সালে আলী আসকারি নামে এক পাকিস্তানিকে বিয়ে করেন। সেই সংসারে ৭ বছর বয়সী একটি ছেলেও আছে। ২০১৫ সালে বিবাহবিচ্ছেদ হয় মাহিরার।

বন্ধু ফাওয়াদের মাধ্যমে মাহিরার সঙ্গে পরিচয় হয় রণবীরের। সেই থেকে তাদের মধ্যে হৃদ্যতা বেড়েছে। দুই দেশের এ দুই তারকাকে গত মার্চে দুবাইয়ে গ্লোবাল টিচার প্রাইজ অনুষ্ঠানের লালগালিচায় দেখা গেছে একসঙ্গে।