মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

সাইকেল নিয়ে স্কুল যাবার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রীর

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৯, ২০১৭
news-image

উত্তর ২৪ পরগনার হাবড়া নকপুল রামকৃষ্ণ পাঠাগার এলাকায় সাইকেল নিয়ে স্কুল যাবার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একাদশ শ্রেনির ছাত্রীর। মৃতার নাম মৌসুমি দাস(১৭)।
মছলন্দপুর ভূদেবস্মৃতির বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্রী ছিল মৌসুমি। গতবছর মাধ্যমিকে ফার্স্ট ডিভিশনে পাশ করে সে। সোমবার সকালে সাইকেলে করে হাবড়া বসিরহাট রোডে ধরে স্কুলে যাচ্ছিল। বসিরহাট গামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা মারে ওর সাইকেলে। সাইকেল নিয়ে রাস্তায় ছিটকে পড়ে মৌসুমি, লরির পেছনের চাকা ছাত্রীটির মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। চোখের সামনে এমন ভয়াবহ দুর্ঘটনা দেখে স্থানীয় গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন, শুরু হয় হাবড়া বসিরহাট রোড অবরোধ। ঘটনাস্থলে হাবড়া থানার পুলিশ গিয়ে ঘাতক লরিটিকে আটক করে ও স্থানীয় বাসিন্দাদের বুঝিয়ে সুজিয়ে অবরোধ তোলে।
স্থানীয় বাসিন্দা দের অভিযোগ, নকপুল মোড় থেকে মছলন্দপুর স্টেশন পর্যন্ত প্রায় ২ কিমি রাস্তার বেহাল অবস্থা, সেই কারনেই প্রায়সই এরকম দুর্ঘটনা হচ্ছে। অবিলম্বে রাস্তা সারাই এবং বেপরোয়া গাড়ির উপরে পুলিশী নজরদারি বাড়ানোর দাবিতে সরব হয়েছেন এলাকাবাসীরা।