বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জুলিয়া লুইস কমেডি সিরিজ ভিপ এর সেরা অভিনেত্রী

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৯, ২০১৭
news-image

আমেরিকার মূলধারা টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠান যাচাই-বাছাই করে দেওয়া হয় অ্যামি অ্যাওয়ার্ড। এ বছর চারটি প্রধান পুরস্কার জিতেছে আমেরিকান টেলিভিশন নাটক ‘দ্য হ্যান্ডমেইড’স টেল’।

এটি নাটক সিরিজের মধ্যে সেরা নির্বাচিত হয়েছে। সেরা পরিচালকের খ্যাতি পেয়েছেন রিড মোরানো, সেরা অভিনেত্রী এলিজাবেথ মোস ও সেরা সহঅভিনেত্রী অ্যান ডাউড। এমন একটি নাটক লেখার জন্য লেখক মার্গারেট অ্যাটউডকে ধন্যবাদ জানিয়েছেন নাটকটির প্রযোজক ব্রুস মিলার।

সীমিত সিরিজে ‘দি নাইট অব’ ছবির জন্য পুরস্কার জিতেছেন রিজ আহমেদ। অন্য ব্রিটিশ এমি অ্যাওয়ার্ড বিজয়ী হলেন চার্লি ব্রকের, যিনি সীমিত সিরিজে ‘ব্লাক মিরর’ লিখে সেরা হয়েছেন।

সীমিত সিরিজ ক্যাটাগরিতে ‘বিগ লিটিল লাইস’ অন্যতম পুরস্কার বিজয়ী হয়েছে। এতে প্রধান চরিত্রে নেতৃত্ব দেওয়া নিকোল কিডম্যান, সহ-অভিনেত্রী লাউরা ডেম, সহঅভিনেতা অ্যাকজেন্ডার স্কার্সগার্ড ও পরিচালক জ্যান-মার্ক ভ্যালি সেরা হিসেবে পুরস্কার জিতেছেন।

সীমিত সিরিজের নাটকের সেরা পুরস্কার নেওয়ার পর কিডম্যান বলেন, টেলিভিশনের যে শক্তি আছে, তা আমাকে স্তম্ভিত করেছে। আপনারা আমাদেরকে আপনাদের শোয়ার রুমে (টেলিভিশন পর্দার মাধ্যমে) ঠোকার অনুমতি দিয়েছেন। যত দূর সম্ভব নাটকটির বিনোদন মূল্য রয়েছে। এটাই বড় বিষয়।

জুলিয়া লুইস কমেডি সিরিজ ভিপ এর সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার জয়ের পাশাপাশি সবচেয়ে বেশি এমি অ্যাওয়ার্ড জয়ী হয়েছেন। ভিপ নির্মাণ করেছেন আর্মারো ইয়ানুকি। তিনি সেরা কমেডি সিরিজের জন্য নাইটস টপ প্রাইজ লাভ করেন। সূত্র: বিবিসি