শনিবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিবারের অমতে বিয়ে ,ধারালো অস্ত্রের কোপ যুবককে

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৮, ২০১৭
news-image

দক্ষিণ ২৪ পরগনায় পরিবারের অমতে করে বিয়ে করায় ধারালো অস্ত্রের কোপ যুবককে। শনিবারের এই ঘটনায় রবিরার এখনও অধরা অভিযুক্তরা।
পরিবারের অমতে প্রেম করে বিয়ে করায় রাতের অন্ধকারে ডেকে সাদ্দাম হোসেন পিয়াদা নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনায় অভিযুক্ত মেয়ের বাড়ির লোকেরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ঢোলাহাট থানার বেলুনি মোড় এলাকায়। ঘটনায় গুরুতর জখম ওই যুবক সাদ্দাম হোসেনকে নিয়ে প্রথমে কুলপি ব্লক গ্রামীণ হাসপাতালে গেলে তাকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। সেখানেই চিকিৎসাধীন ওই ব্যক্তি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।
অভিযোগ প্রথম বিয়ে গোপন করে ঢোলা হাট থানার লক্ষ্মী নারায়ন পুরের বাসিন্দা ফতেমাকে বিয়ে করে সাদ্দাম। এই বিয়েতে মত ছিল না ফতেমার পরিবারের। সেই কারনেই বিয়ের পর থেকে ফতেমার পরিবারের সাথে বিভিন্ন বিষয়ে অশান্তি লেগেছিলো সাদ্দামের। আরও অভিযোগ বিয়ের পর ফতেমা বাপের বাড়ি গেলে তাকে আটকে রাখে তার পরিবারের লোকেরা। বারে বারে চেষ্টা করে ও স্ত্রীকে বাড়ি ফেরাতে পারে নি সাদ্দা। শনিবার সন্ধ্যায় হঠাৎ তার কাছে ফোন আসে বেলুনি মোড়ে কিছু দরকার আছে বলে। বাইকে করে সেখানে এলেই সাদ্দামের উপর চরাও হয় ফতেমার দাদা ও ভাইরা। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় তাকে। ঘটনায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়লে পালিয়ে যায় অভিযুক্তরা।