শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়া সেনের উষ্ণ ছবি লিক, শুনলে সত্যিই চমকে যাবেন

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৬, ২০১৭
news-image

রাগিণী এমএমমএস রিটার্নস নিয়ে চর্চা চলছেই। আর সেই চর্চার কেন্দ্রে রিয়া সেন। কিছুদিন আগেই অভিনেতা নিশান্ত মালকানির সঙ্গে রিয়া সেনের বেশ কিছু উষ্ণ ছবি এবং ভিডিও লিক হয়ে গিয়েছে। তবে এবার এক সাক্ষাৎকারে নিশান্ত মালকানি যা বললেন তা শুনলে সত্যিই চমকে যাবেন। নিশান্ত জানিয়েছেন, তাঁর প্রিয় অভিনেত্রী রিয়া সেনের সঙ্গে ওই ঘনিষ্ঠ দৃশ্য থাকায় তিনি খুশি। তাঁকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য প্রযোজক বিকাশ গুপ্তা ও একতা কাপুরকে ধন্যবাদও দিয়েছেন তিনি। তবে রাগিণী এমএমএস রিটার্নসের যে দৃশ্য নিয়ে সবথেকে বেশি চর্চা হয়েছে, সেটা নিয়ে এবার মুখ খুলেছেন নিশান্ত। ওই দৃশ্যের অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেছেন একটি বিশেষ ঘটনা ঘটেছিল রিয়ার সঙ্গে।

তিনি জানান, ওই দৃশ্যের শ্যুটিং-এর আগে রিয়া এসে তাঁকে বলেন, যে তাঁর উচিৎ প্যান্ট টা নামিয়ে দেওয়া যাতে পশ্চাৎদেশ দেখা যায়। তাতে নাকি মেয়েরা বেশী আকৃষ্ট হবে। ঠিক যেমন জন আব্রাহাম করেছিলেন দোস্তানা ছবিতে। তবে রিয়ার ওই কথাটি নেহাত মজা বলেই উড়িয়ে দেন নিশান্ত। কিন্তু হঠাৎ রিয়া একরকম জোর করেই তাঁর প্যান্ট টেনে নামিয়ে দেন। চমকে যান নিশান্ত। বলেন, ‘রিয়া কি করছ কি! অন্তত আগে থেকে বলবে তো?’ রিয়ার এই আচরণ সত্যিই তাঁকে অবাক করে দেয়।

শ্যুটিং-এর সেটে কোনও অভিনেত্রী কোনও অভিনেতার সঙ্গে এমনটা করছেন, এমন কথা বোধ হয় আগে শোনা যায়নি। আর যদি এটা উল্টোটা হত অর্থাৎ কোনও অভিনেত্রীর সঙ্গে এমনটা হত তাহলে তিনি নির্ঘাৎ শিরোনামে চলে আসতেন। সেই যাই হোক, এই ওয়েব সিরিজ যে যথেষ্ট জনপ্রিয় হতে চলেছে সেকথা কিন্তু স্পষ্ট।

দিনকয়েক আগেই বিয়ে করেছেন রিয়া সেনে। অনেকেই বলেছিলেন, গর্ভবতী হয়ে যাওয়াতেই নাকি তড়িঘড়ি বিয়ে সারতে হয়েছিল রিয়া সেনকে। যদিও বিয়ের পরেই স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন রিয়া। প্রসঙ্গত এই ঘটনা মোটেই নতুন কিছু না! এর আগেও অস্মিত প্যাটেল এবং রিয়া সেনের এম এম এস নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বি টাউন, তখন কিন্তু সে বিষয়ে মুখে কুলুপ এঁটেই ছিলেন রিয়া। যদিও এবারও এই বিষয়ে কিছু বলতে রাজি নয়!