রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

 ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৫, ২০১৭
news-image

সিকিম রাজ্য নিয়ে বিতর্কিত মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে পড়া বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ক্ষমা চেয়েছেন।
সিকিমের পর্যটন মন্ত্রী উগেন গ্যাতসোর সঙ্গে যোগাযোগ করে তিনি ক্ষমা চেয়ে নেন বলে এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়।
মন্ত্রী জানিয়েছেন, প্রিয়াঙ্কার প্রোডাকশন হাউস পার্পল পেবেল পিকচার্সের পক্ষ থেকে তার কাছে মৌখিক ও লিখিতভাবে ক্ষমা চাওয়া হয়েছে।
সিকিমি ভাষার ছবি ‘পাহুনা’র প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা। টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি। সেখানেই, প্রিয়াঙ্কা বলেন, সিকিমে বিচ্ছিন্নতাবাদী আন্দোলন চলছে। তার দাবি,তার প্রযোজিত পাহুনাই হল প্রথম সিকিমি ছবি।
তিনি আরও বলেন, উত্তর পূর্ব ভারতের ছোট রাজ্য সিকিম। এখানে কোনও ফিল্ম ইন্ডাস্ট্রি নেই, এখানকার কেউ কোনওদিন ছবি করেনি। এই এলাকা থেকে বার হওয়া এটাই প্রথম ছবি কারণ বিচ্ছিন্নতাবাদী আন্দোলন চলায় সিকিমের পরিস্থিতি অত্যন্ত জটিল ও সমস্যাসঙ্কুল।
এবিপি আনন্দ বলছে, তার এই মন্তব্য নিয়ে টুইটারে প্রবল সমালোচনার মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। এধরনের মন্তব্য করার জন্য অনেকেই তাকে ‘বোকা’, ‘ক্ষুদ্র-বুদ্ধিসম্পন্ন’ বলে কটাক্ষ করেন। অনেকে আবার তার ভূগোলের জ্ঞান নিয়ে প্রশ্ন তোলেন।
সিকিমের বিশিষ্ট চিত্রনাট্যকার বিশ্বতোষ সিনহা বলেন, কিছু বলার আগে নিজের তথ্য যাচাই করুন। আরেকজন বলেছেন, উনি কি সিকিম এবং উত্তর-পূর্বের বাকি রাজ্যগুলির তফাত জানেন? এভাবেই ভারতের মানহানি হয়ে থাকে।