সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বিজ্ঞাপন দিয়ে কুমারীত্ব বিক্রি করতে চাইছেন ছাত্রী

News Sundarban.com :
সেপ্টেম্বর ৮, ২০১৭
news-image

অনলাইনে নিজের কুমারীত্ব বিক্রি করছেন ইউক্রেনের এই ছাত্রী। স্থানীয় সংবাদপত্রে রীতিমতো বিজ্ঞাপন দিয়ে তিনি নিজের কুমারীত্ব বিক্রি করতে চাইছেন, তাও মাত্র ১৫০০ ইউরোয়।
১৮ বছর বয়সী ওই ছাত্রীর নাম ইউলিয়া। তিনি একেবারেই কোনওরকম কুণ্ঠাবোধ না করে সরাসরি নিজের কুমারীত্ব বিক্রি করতে চান।
তবে আর্থিক অসচ্ছলতার কারণ নয়। একদিন না একদিন তাকে তো কুমারীত্ব হারাতেই হবে। তাই তার মতে, পার্টি কিংবা অন্যত্র কুমারীত্ব না হারিয়ে আগে থেকে বিজ্ঞাপন দিয়ে কুমারীত্ব বিক্রি করা অনেক বেশি সম্মানের।
একটি ভালো কাজ করার জন্য ১ হাজার ৫০০ পাউন্ড (প্রায় ১লক্ষ ৫৭ হাজার টাকা) প্রয়োজন ইউক্রেনের ১৮ বছর বয়সী এক শিক্ষার্থীর। তা সহজে জোগাড় করতে না পারায় নিজের কুমারীত্ব বিক্রির ঘোষণা করেছেন তিনি।
এক প্রতিবেদনে বলা হয়েছে, ইউলিয়া নামের ওই তরুণী একটি সংবাদপত্রে নিজের কুমারীত্ব বিক্রির একটি বিজ্ঞাপন দিয়েছেন।
প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি স্থানীয় ওই সংবাদপত্রে নিজের কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়ে তরুণী বলেছেন, তিনি এমন একজনের কাছে কুমারীত্ব বিক্রি করতে চান, যিনি একটি ভালো কাজের জন্য প্রকৃতভাবেই তাঁকে ১ হাজার ৫০০ পাউন্ড দিয়ে সাহায্য করতে পারেন।
ওই বিজ্ঞাপনে বলা হয়েছে, ১৮ বছরের মিষ্টি মেয়ে। ছাত্রী। এমন একজন ব্যক্তির কাছে কুমারীত্ব বিক্রি করতে চাই, যিনি ১ হাজার ৫০০ পাউন্ড দিয়ে সাহায্য করবেন। মেলিটোপোল শহরে আমার পছন্দের কোনও জায়গায় আমরা দেখা করব। কুমারীত্ব বিক্রির অর্থ ফুর্তি বা বিনোদনে ব্যয় হবে না। এই অর্থ একটি ভালো কাজে ব্যয় করা হবে।
একটি ভালো কাজের জন্য জরুরি অর্থের প্রয়োজনে নিজের কুমারীত্ব বিক্রির কথা ঘোষণা করলেও ভালো কাজটি যে কী, তা জানাননি ইউলিয়া।