বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা

News Sundarban.com :
সেপ্টেম্বর ৭, ২০১৭
news-image

স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ওই গৃহবধূকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তমলুক পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের লালদিঘি এলাকায়।
একাধিক অবৈধ সম্পর্কে লিপ্ত থাকার অভিযোগে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল লালদিঘির বাসিন্দা এক দম্পতির মধ্যে। মাঝেমধ্যেই স্ত্রীকে মারধরও করতেন বলে অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ফলে বাড়িতে অশান্তি লেগেই থাকত। সেই অশান্তি মঙ্গলবার চরম পর‌্যায়ে পেঁছায়। সারাদিন ধরে দফায় দফায় অশান্তি চলছিল ওই দম্পতির মধ্যে। অভিযোগ, এরপরই সন্ধ্যায় স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা করেন ওই ব্যক্তি। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় গৃহবধূকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে মৃতু্যর সঙ্গে পাঞ্জা লড়ছেন আক্রান্ত গৃহবধূ।
তমলুকের লালদিঘির বাসিন্দা আজ়িজ় রহমানের সঙ্গে বিয়ে হয়েছিল আম্বিরা বিবির। তাঁদের দুই ছেলে ও এক মেয়ে। গতকয়েক মাস ধরে স্বামীর একাধিক অবৈধ সম্পর্কের অভিযোগকে ঘিরে দম্পতির মধ্যে মনোমালিন্য তৈরি হয়। অবৈধ সম্পর্কের অভিযোগ তোলার জন্যই আজ়িজ এই ধরনের ঘটনা ঘটিয়েছে বলে আম্বিরার বাপের বাড়ির লোকজনদের অভিযোগ।

আম্বিরার পরিবারের পক্ষ থেকে স্বামীর নামে তমলুক থানায় অভিযোগ দায়ের হয়েছে। স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাঁকে তমলুক আদালতে পেশ করা হবে।