মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

আলিয়ার জায়গাটা কি দখল করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ?

News Sundarban.com :
সেপ্টেম্বর ৭, ২০১৭
news-image

প্রথম সিনেমায় জুটি বেঁধে অভিনয়ের পর থেকেই বাস্তব জীবনের জুটি ভাবা হয় সিদ্ধার্থ মালহোত্রা আর আলিয়া ভাটকে। দুই তারকার মধ্যে নাকি বোঝাপড়াটাও বেশ ভালোই। তবে এতে কি এবার ভাঙনের সুর বাজল?

হ্যাঁ। সম্প্রতি ঘটে যাওয়া কিছু ঘটনার পরিপ্রেক্ষিতে এমনই গুজব রটেছে! তাদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। আর আলিয়ার জায়গাটা দখল করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

সংবাদ প্রতিদিন বলছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর থেকে ক্যারিয়ারের পথ পৃথক হয়ে গেলেও ব্যক্তিগত সম্পর্ক বেশ ভালই ছিল সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের। কাজের বাইরেও বহুবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে বলিউডের ওই জুটিকে। কিন্তু ইদানীং ‘জেন্টলম্যান’ সিদ্ধার্থের জীবনে অন্য নারীর প্রবেশ ঘটেছে।

জ্যাকুলিনের সঙ্গে নাকি দারুণ ভাব হয়েছে সিদ্ধার্থের। নিজের নায়কের সঙ্গে নাকি বেশ সময় কাটাচ্ছেন জ্যাকলিন। দু’জনেই ফিটনেস ফ্রিক। তাই একসঙ্গে জিমে যাওয়াও শুরু করেছেন। আবার লাঞ্চ থেকে ডিনারও একসঙ্গে করার চেষ্টা করছেন। এমনকী, আলিয়ার জন্য সিদ্ধার্থের বাড়ির সামনে যে গাড়ি রাখার জায়গা বরাদ্দ। সেখানে নাকি আজকাল জ্যাকলিনের গাড়ি থাকতেও দেখা যাচ্ছে।

প্রায়ই সিদ্ধার্থের বাড়ি থেকে ভোর তিনটার সময় বের হতে দেখা যাচ্ছে জ্যাকুলিনকে। আর এই জন্য আলিয়ার সঙ্গে দূরত্ব বেড়েছে তার ‘বিশেষ বন্ধু’র।

তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। করণ জোহরের ‘স্টুডেন্ট’ এই জল্পনায় বেশ ক্ষুব্ধ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, কোনও নারী অভিনেত্রীর সঙ্গে একটু বেশি মেলামেশা করা মানেই তার প্রেমে পড়ে যাওয়া নয়। বারবার এমন অভিযোগ শুনতে শুনতে তিনি ক্লান্ত। এমন গুজব থেকে রেহাই চেয়েছেন নায়ক।