শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

হোয়াটসঅ্যাপ মোদির অশ্লীল ছবি, গ্রেফতার ২

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

সোশাল মিডিয়ায় ইদানীং সেলিব্রিটিদের ব্যঙ্গ-বিদ্রুপ করার প্রবণতা বেড়েছে। এমনকী, অন্য কারও নগ্ন শরীরে সেলিব্রিটিদের মুখ বসিয়ে সেই ছবিও ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশাল মিডিয়ায়। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও রেয়াত করছেন না নেটিজেনরা। মাস খানেক আগে স্ন্যাপচ্যাটের ডগ ফিল্ডার বসিয়ে টু্যইটারে মোদির একটি ছবি পোস্ট করে বিপাকে পড়েছিল একটি জনপ্রিয় কমেডি গ্রুপ সিরিয়াল। তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল মুম্বই পুলিশ। আর এবার উত্তরপ্রদেশে সোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে দুজনকে গ্রেফতার করল পুলিশ।
যোগীর রাজ্যে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আপত্তিকর ছবি পোস্ট করা হয়েছে। এই মর্মে মুজাফ্ফরপুর জেলার মনসুরপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্থানীয় বিজেপি নেতা যোগেন্দ্র চৌধুরি। ঘটনার প্রতিবাদে থানায় তাঁর নেতৃত্বে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। তদন্তে নেমে সোমবার ওই হোয়াটসঅ্যাপ গ্রুপটির অ্যাডমিন-সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মনসুরপুর থানার সার্কেল ইন্সপেক্টর রাজীব কুমার সিং জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি সংক্রান্ত অপরাধ-সহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে।
প্রসঙ্গত, মাস খানেক আগে একটি ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই ছবিতে দেখা গিয়েছিল, হুবহু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো দেখতে এক ব্যক্তি রেলস্টেশনে দাঁড়িয়ে আছেন। তা নিয়ে মশকরা করতে গিয়ে প্রধানমন্ত্রীর ছবিতে স্ন্যাপচ্যাটের ডগ ফিল্ডার বসিয়ে দিয়েছিলেন জনপ্রিয় কমেডি সিরিয়ালের সদস্যরা। মোদির ডগ ফিল্ডার লাগানো ছবিটি পোস্ট করা হয়েছিল টু্যইটারে। কিন্তু, প্রধানমন্ত্রীর ছবি নিয়ে এই ধরনের মশকরা একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের। পোস্টটিকে কুরুচিকর বলে তীব্র প্রতিবাদ করেছিলেন বহু মানুষ। পুলিশকে ব্যবস্থা নেওয়ার আরজিও জানানো হয়েছিল। এরপরই কমেডি গ্রুপ সিরিয়াল-এর বিরুদ্ধে এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ।

আরও দেখুন