সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেলফি তোলার লোভ দেখিয়ে তাকে গুলি

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

সিগারেট আনতে মানা করেছিল আট বছরের ছেলেটা। এই আক্রোশেই সেলফি তোলার লোভ দেখিয়ে তাকে গুলি করল যুবক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। গুরুতর জখম অবস্থায় দিল্লির হাসপাতালের চিকিত্সাধীন আট বছরের জুনেইদ।
জানা গিয়েছে, ইদের জন্য সোমবার স্কুলে যায়নি আট বছরের বালক। পাড়ার ছেলেদের সঙ্গে দুপুরবেলা খেলছিল জুনেইদ। সেই সময় তাঁকে ডেকে সিগারেটের প্যাকেট আনতে বলে স্থানীয় যুবক কালে ওরফে তাহির। কিন্তু জুনেইদ তা আনতে অস্বীকার করে। সেই সময়ের মতো বাড়িতে চলে যায় সে। কিন্তু তাহির নিজের মনে রাগ পুষেই রেখেছিল। বিকেলে নিজের বন্ধুদের সঙ্গে মদ্যপ অবস্থায় আড্ডা দিচ্ছিল তাহের। সঙ্গে দেশি বন্দুকও ছিল তার। কোনও কারণে জুনেইদ বাড়ির বাইরে বের হয়। তখনই সেলফি তোলার লোভ দেখিয়ে আট বছরের বালককে কাছে ডাকে তাহির। সেলফি তোলার আশায় পাড়ার ভাইজানের কাছে যায় বালকটি। মোবাইলের সামনের ক্যামেরা অন করে সেলফি তোলার নাম করে গুলি চালিয়ে দেয় তাহির। গুলি জুনেইদের একটি চোখ ফুঁড়ে বেরিয়ে যায়।
নাবালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারাই। প্রথমে উত্তরপ্রদেশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিল জুনেইদ। পরে চিকিত্সকদের পরামর্শে দিল্লির বড় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তাহিরকেও হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার বন্দুকটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশের কাছে তাহির দাবি করে, জুনেইদকে গুলি করার কোনও ইচ্ছে ছিল না তার। আচমকা গুলি চলে যায়। কিন্তু পরিবারের অভিযোগের ভিত্তিতেই তদন্তের কাজ এগোবে বলে জানিয়েছেন, স্থানীয় থানার সার্কেল অফিসার অতীশ কুমার সিং।