বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির সঙ্গে দ্বন্দ্বের গুজব অস্বীকার আর্জেন্টিনা কোচের

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

বিশ্বকাপের চূড়ান্ত পর্বে জায়গা করে নেওয়ার লক্ষ্যে বাংলাদেশ সময় বুধবার ভোরে ভেনেজুয়েলার বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নিতে হলে ম্যাচটিতে জয়ের বিকল্প নেই আকাশী-নীলদের। এমন মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে লিওনেল মেসির সঙ্গে কোচ হোর্হে সাম্পাওলির দ্বন্দ্বের গুজব বের হয়। তবে আর্জেন্টিনা কোচ সেই গুজব উড়িয়ে দিয়েছেন।

বাছাইপর্বের শীর্ষ চারটি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নেবে। পঞ্চম দলটিকে খেলতে হবে প্লে-অফে। বাংলাদেশ সময় শনিবার সকালে উরুগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র করায় টেবিলের চার নম্বরেই রয়েছে আর্জেন্টিনা। এই পরিস্থিতিতে ভুল করলেই বিশ্বকাপ থেকে বাদ পড়বে সাম্পাওলির দল।

মেসির সঙ্গে দ্বন্দ্বের গুজব অস্বীকার করে সাম্পাওলি সংবাদমাধ্যমকে বলেছেন, আপনারা আমাকে গুজব সম্পর্কে জিজ্ঞেস করছেন। আমি আপনাদের গুজবকে সত্যায়িত করতে পারব না। আপনাকে অবশ্যই আগে নিশ্চিত হতে হবে যেটি জিজ্ঞেস করছেন সেটি সত্য কি না। অন্যদিকে, আমি এটিকে গুজব হিসেবেই ধরে নেব।

আর্জেন্টিনা দলের ক্ষতিসাধনের জন্যই এমন গুজব ছড়ানো হচ্ছে বলে জানান সাম্পাওলি, হ্ঁযা, আমি জোর দিয়ে বলছি এটি মিথ্যা। এমন অনেক মিথ্যা বিবৃতিই আমরা দেখেছি। আপনি আমাকে গুজব সম্পর্কে জিজ্ঞেস করছেন। সম্ভবত, ক্ষতিসাধনের জন্যই এমনটা করা হয়েছে।