বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দিলীপ কুমারের বাড়িতে উপস্থিত প্রিয়াঙ্কা

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

কিছুদিন আগেই অসুস্থ বলিউড কিংবদন্তী দিলীপ কুমারকে দেখতে তার বাড়ি গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। দু’প্রজন্মের দেবদাসকে এক ফ্রেমে পেয়ে আপ্লুত ছিলেন তাদের ভক্ত। এবার তার সঙ্গে দেখা করতে মুম্বাইতে দিলীপ ও সায়রাবানুর বাড়িতে উপস্থিত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সোমবার বেশ কিছুক্ষণ ছিলেন সেখানে। কথা বললেন অভিনেতা ও তার স্ত্রীর সঙ্গে। সেই বিশেষ মুহূর্তের ছবি টুইট করেন দিলীপ কুমার নিজেই। প্রিয়াঙ্কা নিজেও অবশ্য পরে সে ছবি শেয়ার করেন এবং জানান আগের থেকে বেশ ভাল আছেন দিলীপ কুমার। অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

মাঝে মধ্যেই বয়সজনিত কারণে অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। কিডনির অসুখে কাবু হয়ে কদিন আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। নানারকম আশঙ্কা ছিল। তবে সেরে উঠেছেন,ভালোয় ভালোয় ফিরেও এসেছেন বাড়িতে। বাড়ি ফেরার পর তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার পাতালো ছেলে শাহরুখ। তার পর এবার নায়ককে দেখতে গেলেন প্রিয়াঙ্কা। তাকে দেখে খুবই খুশি দিলীপ কুমার। সায়রা বানুও। নীল রঙের সালোয়ারে ঘরের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে দিলীপ কুমার ও সায়রা বানুর অন্তরঙ্গ ছবি সত্যিই মন ভরিয়ে দিল সিনেপ্রেমীদের।