বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নেইমারের শূন্যতা পূরণ করবে ডেম্বেলে: উমতিতি

News Sundarban.com :
আগস্ট ৩১, ২০১৭
news-image

জাতীয় দলে সতীর্থ উসমান ডেম্বেলে বার্সেলোনায় যোগ দেওয়ায় ভীষণ খুশি স্যামুয়েল উমতিতি। আন্তর্জাতিক ফুটবলের পাশাপাশি এবার ক্লাবেও বন্ধুর সঙ্গে খেলার সম্ভাবনায় উচ্ছ্বসিত ফরাসি এই ডিফেন্ডার। এ মাসের শুরুতে রেকর্ড ট্রান্সফার ফিতে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর থেকেই আক্রমণভাগ সুদৃঢ় করতে মাঠে নামে বার্সেলোনা। সে লক্ষ্যে ব্রাজিলের পাওলিনিয়োর পর নেইমারের জায়গায় প্রাথমিকভাবে ১০ কোটি ৫০ লক্ষ ইউরো ট্রান্সফার ফিতে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ডেম্বেলেকে দলে নিয়েছে কাতালান ক্লাবটি।
ট্রান্সফার ফির সঙ্গে আরও কিছু যোগ হয়ে ২০ বছর বয়সী ডেম্বেলের মূল্য দাঁড়াতে পারে ১৪ কোটি ৭০ লক্ষ ইউরো। সেক্ষেত্রে বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ দামি ফুটবলার হবেন তিনি। দারুণ সম্ভাবনাময় এই উইঙ্গার নেইমারের শূন্যতা পূরণ করতে পারবে বলে বিশ্বাস উমতিতির।
আমি জানতাম বার্সেলোনা ডেম্বেলের প্রতি খুবই আগ্রহী ছিল। আমি প্রায়ই ফোনে ওর সঙ্গে কথা বলতাম। কারণ, ও আমার বন্ধু। আমি খুবই আনন্দিত, ও আমাদের সঙ্গে যোগ দিচ্ছে। ও এমন ধরনের খেলোয়াড় যার শূন্যতা আমরা নেইমার চলে যাওয়ার পর থেকে অনুভব করেছি।
বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে বর্তমানে জাতীয় দলের সঙ্গে রয়েছেন উমতিতি। দিদিয়ের দেশঁর দলে এবার ডাক পাননি ডেম্বেলে। বৃহস্পতিবার নেদারল্যান্ডস ও আগামী রবিবার লুক্সেমবার্গের বিপক্ষে খেলবে ফ্রান্স। দুটি ম্যাচই নিজেদের মাঠে খেলবে ১৯৯৮-র বিশ্ব চ্যাম্পিয়নরা।