মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল সহ মৃত ৪, আহত ৫

News Sundarban.com :
আগস্ট ৩০, ২০১৭
news-image

বাংলাদেশের রাজশাহীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন পুলিশ কনস্টেবল সহ মোট ৪ জন। মঙ্গলবার সকালে প্রথম দুর্ঘটনাটি ঘটেছে রাজশাহীর মোহনপুর থানা এলাকায়। মোহনপুর থানার ওসি এস এম মাসুদ পারভেজ জানিয়েছেন, এদিন সকালে মোটরবাইকে চেপে নওগাঁ যাচ্ছিলেন এসআই কাইয়ুম ও কনস্টেবল সেলিম। মোহনপুর উপজেলা চত্বরের সামনে বিপরীত দিক থেকে আসা যাত্রীবোঝাই বাসের সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান পুলিশ কনস্টেবল সেলিম। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন এসআই কাইয়ুম।
এরপর বেলা ১১.৪৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে রাজশাহী শিরোইল বাস টার্মিনাস চত্বরে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্তা আমান উল্লাহ জানিয়েছেন, বেলা ১১.৪৫ মিনিট নাগাদ শিরোইল বাস চার্মিনাল চত্বরে বাস ও অটোরিক্সার সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় আহত হয়েছেন এক জন মহিলা। আহত হয়েছেন ৪ জন।
এছাড়া রাজশাহীর গোদাগাড়ীতে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় মৃতু্য হয়েছে দুজনের। শহীদ ফিরোজ চত্বরের পাশে দুটি ট্রাকের সংঘর্ষে একটি ট্রাকের খালাসির মৃতু্য হয়েছে। অন্যদিকে, মহিশালবাড়ী সিএণ্ডডি এলাকায় বাসের ধাক্কায় মৃতু্য হয়েছে এক ভিক্ষুকের।