বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঁকসায় ট্রাকে ধাক্কা বাসের, আহত ২৫ জন

News Sundarban.com :
আগস্ট ৩০, ২০১৭
news-image

পশ্চিম বর্ধমানের কাঁকসায় ট্রাকের পিছনে ধাক্কা মারল বেপরোয়া বাস। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় যাত্রীবোঝাই বাসটি। এই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন বাসযাত্রী। মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতীয় স।কের কাঁকসার রাজবাঁধ এলাকায়।
প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, কৃষ্ণনগর থেকে দুর্গাপুর অভিমুখে যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। রাজবাঁধ এলাকায় হঠাত্ই নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে বাসটি। এরপর যাত্রীবোঝাই বাসটি রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। বাসের ভিতরে আটকে পড়া যাত্রীদের চিত্কার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশও। পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের তত্পরতায় আহত অবস্থায় অন্তত ২৫ জন যাত্রীকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের আঘাত গুরুতর।
দুর্ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন আহত যাত্রীরা। ক্ষুব্ধ যাত্রীরা জানিয়েছেন, বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। ধীরে চালানোর অনুরোধ করা সত্ত্বেও চালক শোনেননি। আর তার মাশুল গুনতে হল আমাদের। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে আটক করেছে কাঁকসা থানার পুলিশ। আটক করা হয়েছে চালককেও।