মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নার্গিস ফাখরি অন্তঃসত্ত্বা?

News Sundarban.com :
আগস্ট ২৮, ২০১৭
news-image

ভারতের মুম্বাই শহরের বিমানবন্দরে গত শুক্রবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নার্গিস ফাখরি। ছবি : সংগৃহীত
এখনো কারো সঙ্গে গাঁটছড়া বাঁধেননি বলিউড সেনসেশন নার্গিস ফাখরি। তবে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তিনি প্রেম করছেন, এমন কানাকানি আছে বেশ কিছুদিন ধরেই। এবার নার্গিসের কিছু ছবি যেন সেই সন্দেহের আগুনে ঘি ঢেলে দিল।

গত শুক্রবার ভারতের মুম্বাই শহরের বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নার্গিস। ছবিগুলোতে নার্গিসের ঢিলেঢালা পোশাকের নিচে ভালোই বোঝা যাচ্ছিল ‘বেবি বাম্প’। সে সময় হাত দিয়ে নিজের মুখও ঢেকে রেখেছিলেন তিনি। এরপর এই বলিউড সেনসেশন অন্তঃসত্ত্বা বলে, অনেকেই সন্দেহের তীর ছোঁড়েন।

তবে ভক্তদের মধ্যে এ গুঞ্জন একেবারেই উড়িয়ে দিয়েছেন নার্গিস। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানান, তাঁর গর্ভবতী হওয়ার খবরটি গুজব। বেশি খাওয়ার কারণেই তাঁকে সবাই অন্তঃসত্ত্বা মনে করেছে।

টুইটারে নার্গিস লেখেন, ‘আমি আপনাদের আসল খবরটি জানাচ্ছি। আর আমি অন্তঃসত্ত্বা না। হ্যাঁ, এটি একটি হ্যামবার্গার শিশু হতে পারে। কিন্তু আপনারা হ্যামবার্গলারকে (ম্যাকডোনাল্ডসের একটি কার্টুন চরিত্র) এটা জানাবেন না। ’

পরে টুইটারে আরেকটি ছবি পোস্ট করেন নার্গিস। সেখানে দেখা যায় হ্যামবার্গলার নার্গিসের পেটের দিকে ইশারা করে বলছে, সেখানে তাঁর সন্তান নেই ।

বেশ কয়েকটি ছবি করে সুনাম কুঁড়িয়েছেন নার্গিস। সেগুলোর মধ্যে রয়েছে রকস্টার, মাদ্রাজ ক্যাফে, আজহার, ম্যায় তেরা হিরো, হাউসফুল-৩ ইত্যাদি।