বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

চাপে আছেন ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক

News Sundarban.com :
আগস্ট ২৮, ২০১৭
news-image

চলচ্চিত্রের প্রাণভোমরা পরিচালক। চলচ্চিত্রের প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে পর্দায় ফুটিয়ে তোলার দায়িত্ব অনেকাংশেই নির্ভর করে পরিচালকের ওপর। তাই পরিচালককে ঠান্ডা মাথায় মোকাবিলা করতে হয় সবকিছুর। কিন্তু কোনো দৃশ্যের নির্দেশনা দিতে গিয়ে নিজেই যদি স্নায়বিক চাপে ভোগেন, তাহলে একটু চিন্তার বিষয়ই বৈকি। জিনিউজের খবরে প্রকাশ, ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের অ্যাকশন দৃশ্যের পরিচালনা করতে গিয়ে স্নায়বিক চাপে ভুগছেন পরিচালক আলি আব্বাস জাফর।

রোববার নিজের টুইটার অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে আলি আব্বাস লিখেছেন, ‘টাইগার জিন্দা হ্যায়-এর শুটিংয়ের আর বাকি আছে মাত্র ২২ দিন। কাল থেকেই শুরু হচ্ছে ধুন্ধুমার রোমাঞ্চকর মারকুটে দৃশ্যের শুটিং। আমি উত্তেজনার পাশাপাশি স্নায়বিক চাপে ভুগছি।’ যদিও কোন কোন জায়গায় চলচ্চিত্রটির রোমাঞ্চকর দৃশ্যের শুটিং হবে, তা খোলাসা করেননি আলি আব্বাস। শুরু থেকেই চলচ্চিত্রটির শুটিংয়ের বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করছেন পরিচালক আলি আব্বাস জাফর।

অস্ট্রিয়া ও মরক্কোতে শুটিংয়ের পর ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের গোটা টিম রয়েছে আবুধাবিতে। সম্প্রতি সেখানে যোগ দিয়েছেন সালমান খান। ২০১২ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ছবি ‘এক থা টাইগারে’র কাহিনী যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের কাহিনী।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বড়দিনকে সামনে রেখে চলতি বছরের ২২ ডিসেম্বর চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।